Reliance Jio, Airtel, Vodafone-Idea নিয়ে এলো একাধিক নতুন recharge plans


Reliance Jio, Airtel, Vodafone-Idea new prepaid recharge plans


ভারতের প্রথম সারির টেলিকম অপারেটর JIO,AIRTEL, VODAFONE-IDEA নিয়ে এলো নতুন কিছু রিচার্জ প্ল্যান (recharge plans) । আসুন দেখে নেই নতুন প্ল্যান গুলি। 



Vodafone


ভোডাফোন দুটি নতুন রেড পোস্টপেইড পরিকল্পনা চালু করেছে, রেড ম্যাক্স (Red Max ) এবং রেড টুগেদার এম (Red Together M) -এর দাম যথাক্রমে ৬৯৯ এবং ৮৯৯ টাকা। 
রেড টুগেদার এম পরিকল্পনার অধীনে সংস্থাটি গ্রাহকদের মোট চারটি সংযোগ ৮৯৯ টাকায় দেয়। পরিকল্পনায় primary member এর জন্য ৭০ GB এবং secondary members এর জন্য ৩০ জিবি ডেটার সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে। 
এই পরিকল্পনায় primary member এর জন্য 200 গিগাবাইট পর্যন্ত এবং secondary members এর জন্য 50 জিবি পর্যন্ত ডেটা রোলওভার এর সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে। 
এগুলি ছাড়াও, গ্রাহকরা মাসে সীমাহীন ভয়েস কলিং ((unlimited voice call) এর সুবিধা এবং 100 sms প্রতি মাসে পাবেন। অতিরিক্ত সুবিধাগুলির (offers) মধ্যে primary member এর জন্য অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন (amazon prime) এবং primary এবং secondary members উভয় গ্রাহকের জন্য ভোডাফোন প্লে সাবস্ক্রিপশনের এক বছরের সুবিধা রয়েছে।
ভোডাফোন রেড ম্যাক্সের দাম প্রতি মাসে 699 টাকা এবং গ্রাহকদের সীমাহীন ডেটা (unlimited data) এবং সীমাহীন কলিং (unlimited calling) এর সুবিধা দেয়। এগুলি ছাড়াও সংস্থাটি গ্রাহকদের এক বছরের জন্য অ্যামাজন প্রাইমের এবং ভোডাফোন প্লেতেও free subscription এর সুযোগ দেয় ।

Airtel

Airtel Rs 289, Rs 79 plans

ZEE5 এর সাথে গাঁটছড়া বেঁধে এয়ারটেল তার গ্রাহকদের জন্য দুটি নতুন রিচার্জ প্যাক চালু করেছে, যার দাম 289 এবং 79 টাকা। 


২৮৯ টাকার প্ল্যানে গ্রাহকদের ১০০ টি দৈনিক sms এবং আনলিমিটেড কলিং (unlimited calling) এর সুবিধা সহ প্রতি দিন 1.5gb ডেটা সরবরাহ করছে। 


অতিরিক্ত সুবিধার মধ্যে ZEE5, এয়ারটেল এক্সস্ট্রিম এবং উইঙ্ক মিউজিকের সাবস্ক্রিপশন 28 দিনের জন্য বিনামূল্যে রয়েছে।


৭৯ টাকার প্ল্যানেও 
ZEE5, এয়ারটেল এক্সস্ট্রিম এবং উইঙ্ক মিউজিকের সাবস্ক্রিপশন ৩০ দিনের জন্য বিনামূল্যে রয়েছে।


সম্প্রতি Rs 219, Rs 249, Rs 279, Rs 298, Rs 349 or Rs 398 প্ল্যানের সাথে এয়ারটেল বিনামূল্যে অতিরিক্ত ১ জিবি করে দুটো কুপনের ব্যবস্থা করেছে । আর Rs 598 and Rs 698 প্ল্যানের সাথে ৬ টি ১ জিবি ডাটা কুপনের ব্যবস্থা ৮৪ দিনের জন্য বিনামূল্যে দেওয়ার ব্যবস্থা করেছে। 


Jio Rs 249 plan


249 টাকার প্ল্যানে জিও 28 দিনের জন্য গ্রাহকদের দৈনিক high speed data দিচ্ছে। সাথে JIO থেকে JIO তে UNLIMITED CALLING আর NON JIO তে 1000 মিনিট CALLING ২৮ দিনের জন্য দিচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

thanks