অভিযুক্তর নামে ভারতীয় দণ্ডবিধির ৩৯৫/৩৯৭ এবং ২৫২৭ ধারায় মামলা রুজু করা হয়।যদিও ডাকাতির ঘটনায় অস্বীকার করে যুবক। 


বর্ধমানে স্বর্ণ ঋণ প্রদানকারি সংস্থায় ডাকাতির ঘটনায় গ্রেফতার ১

সঞ্জিত কুড়ি, বর্ধমান ঃ 

বর্ধমানে স্বর্ণ ঋণ প্রদান কারি সংস্থায় ডাকাতির ঘটনায় গ্রেফতার হলেন বিপ্লব রায় নামক ২৬ বছর বয়সী এক যুবক। গত কাল নিউ টাউন প্রমদগর নিজের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে ওই যুবককে, আজ তাকে বর্ধমান আদালত পেশ করাহলে ৭ দিনের রিমাইন্ড চাওয়া হয়।অভিযুক্তর নামে ভারতীয় দণ্ডবিধির ৩৯৫/৩৯৭ এবং ২৫২৭ ধারায় মামলা রুজু করা হয়।যদিও ডাকাতির ঘটনায় অস্বীকার করে যুবক। 

সাম্প্রতিক দিন কয়েক আগে প্রকাশ্য দিবালোকে ডাকাতি এবং জন বহুল এলাকায় সুট আউটের ঘটনা ঘটে পূর্ব বর্ধমানের বিসি রোডে।দুষ্কৃতীদের ছোড়া গুলিতে আহত হন হিরমন মন্ডল নামে এক টোটো চালক।বাড়ি জামাল পুর থানার জৌগ্ৰামের কালিকা পুকুর এলাকায় হলেও বর্তমানে তিনি বর্ধমানের সরাইটিকর বাসাপাড়া এলাকায় শ্বশুর বাড়ি তে থাকতেন। 

তিনি জানিয়েছেন আগে তিনি বি সি রোডে একটি বেসরকারি সংস্থায় সিকিউরিটির কাজ করতেন।এদিন তিনি লোনের প্রিমিয়াম জমাদিতে এসেছিলেন।তিনি যখন লোন সংস্থায় ঢুকছিলেন সেসময় দুষ্কৃতীদের একজন তাকে জাপটে ধরে। এরপর তাকে লক্ষ্য করে গুলি চালালে গুলিটি তার জমার পকেটে থাকা মোবাইলে লাগে।এরপর তারা বেড়িয়ে এলে একজনা কে ধরেফেল্লে অপর এক দুষ্কৃতী তাকে লক্ষ্য করে গুলি চালালে গুলির আঘাতে গুরুতর জখম হন। 

ঘটনা স্থলে উপস্থিত হন পূর্ব বর্ধমান জেলার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়, ডি এস পি হেড কোয়াটার সৌভিক পাত্র,আই সি পিন্টু সাহা সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। পরে ঘটনা স্থলে আসেন সি আই ডির প্রতিনিধি দল। 

ডাকাতির ঘটনার তল্লাসি চালিয়ে গত কাল নিউ টাউন প্রমদগর নিজের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে বিপ্লব রায় নামক এক যুবক কে। আজ তাকে আদালতে পেস করা হয়।