বিভিন্ন রাজনৈতিক দল থেকে ১৬২ টি পরিবার যোগদান করলো তৃণমূল কংগ্রেসে (TMC)

SER-10,ময়নাগুড়ি, ১৮ জুলাইঃ  

আজ শনিবার জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের সাপ্টিবাড়ী ২ নং অঞ্চলে বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলো ১৬২ টি পরিবার। এ'দিন সুস্তিরহাটে এই যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন, ময়নাগুড়ি ২ নং ব্লক সভাপতি শিব শঙ্কর দত্ত মহাশয়, ময়নাগুড়ি ১ নং ব্লক সভাপতি মনোজ রায় মহাশয়, সাপ্টিবাড়ী ২ নং অঞ্চলের প্রধান নিলিমা অধিকারি মহাশয়া, বিভিন্ন বুথের পঞ্চায়েত প্রতিনিধি, অঞ্চলের যুব সভাপতি বাপি আলম সহ অন্যান্যরা।

ময়নাগুড়ি ২ নং ব্লক সভাপতি শিব শঙ্কর দত্ত মহাশয় বলেন, আজকে সাপ্টিবাড়ী ২ নং অঞ্চলের বিভিন্ন বুথ থেকে বিজেপি, সিপিএম, কংগ্রেস এবং অন্যান্য রাজনৈতিক দল ছেড়ে ১৬২ টি পরিবার তৃণমূল কংগ্রেসের ঝান্ডা হাতে নিয়ে মমতা বন্দ‍‍্যোপাধ‍্যায়ের আদর্শে তাকে সন্মান জানাতে তৃণমূল কংগ্রেসে সামিল হলো । এবং সাপ্টিবাড়ীর বুকে আমাদের দল আরও শক্তিশালী হলো। পাশাপাশি তিনি বলেন, মানুষ যে ধর্মের নামে রাজনীতিতে বিশ্বাসী নয়  আজকের এই যোগদান সভা প্রমাণ করে দিয়েছে ধর্ম নিরপেক্ষ।

সাপ্টিবাড়ী ২ নং অঞ্চলের যুব সভাপতি বাপি আলম বলেন, তৃণমূল কংগ্রেস আগের থেকেই শক্তিশালী। ২০১৯ এর পর যে মানুষের মধ্যে একটা ভুল বোঝাবুঝি যারা বিজেপি এবং অন্যান্য রাজনৈতিক দল  করেছিল তারা পুনরায় বুঝতে পেরেছে যে বাংলার বিকল্প মমতা বন্দ‍্যোপাধ‍্যায় ছাড়া আর কেউ হতে পারেনা। তাই তাদের নিয়ে আজকের এই যোগদান কর্মসূচি।