অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে বলে তার প্রতিনিধি এবং মুম্বাই পুলিশ রবিবার জানিয়েছে। অভিনেতাকে তার বান্দ্রার (পশ্চিম) ষষ্ঠ তলার অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। পুলিশ আত্মহত্যা করে মারা গেছে বলে নিশ্চিত করেছে, তার বাসা থেকে কোনও 'নোট' পাওয়া যায়নি। মুম্বাই পুলিশের মুখপাত্র, ডিসিপি প্রণয় অশোক জানিয়েছেন, "সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন, মুম্বাই পুলিশ তদন্ত করছে,"। 


সুশান্তের দল তার অনুরাগীদের জন্য একটি বার্তা শেয়ার করেছে: “আমাদের জানাতে কষ্ট হচ্ছে যে সুশান্ত সিং রাজপুত আর আমাদের সাথে নেই। আমরা তাঁর অনুরাগীদের অনুরোধ করছি যেন তারা তাদের চিন্তাভাবনা অবলম্বন করে। আমরা গণমাধ্যমকে অনুরোধ করছি যে এই দুঃখের মুহুর্তে আমাদের গোপনীয়তা বজায় রাখতে সহায়তা করুন। "


১৯৮৬-তে পটনায় জন্ম সুশান্তের। মাত্র ৩৪ বছর বয়সে আত্মঘাতী সুশান্ত। জানা গেছে, সুশান্তর পরিচারক ফোন করে পুলিশকে এই খবর দেন।

২০০৮ সালে প্রথম সিরিয়ালে অভিনয়। ২০১৩ সালে 'কাই পো চে' দিয়ে সিনেমা দুনিয়ায় পথ চলা শুরু। 'ছিছোড়ে', 'রবতা', 'শুদ্ধ দেশি রোমান্স', 'কেদারনাথ' তাঁর অভিনীত অন্যতম ছবি। শেষ তাঁকে দেখা গিয়েছিল ছিছোরে ছবিতে।

'পবিত্র রিস্তা' টিভিতে তাঁর অভিনীত প্রথম সিরিয়াল। 'ব্যোমকেশ' , মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিকে অভিনয় করেছিলেন তিনি। টেলিভিশন শো দিয়ে অভিনয় শুরু সুশান্তের। তাঁর জনপ্রিয় সিরিয়াল ছিল ‘পবিত্র রিস্তা।’ অঙ্কিতা লোখান্ডের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। রীতিমত ঘরে ঘরে চলত সেই ধারাবাহিক।


সূত্রের খবর, বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি, এমনকি চলছিল তাঁর চিকিৎসাও। তাঁর ঘরে পুলিশ প্রাথমিক তদন্তে এমন প্রেসক্রিপশন ও ওষুধ পেয়েছে বলে জানা গেছে। কয়েকদিন আগে সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান মুম্বইয়ের মালাডে মালবনী এলাকায় একটি বাড়ির ১৫ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন।