ময়নাগুড়ি ব্লকের আমগুড়ি অঞ্চলের চাপগড় এলাকায় গতকাল বিকাল ৩ টা নাগাদ বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় এক যুবক। জানা গেছে, ওই যুবকের নাম ভগিরথ অধিকারি। 



আজ সকাল ১০ টা নাগাদ বাড়ির পাশের একটি পুকুরে তার মৃতদেহ দেখতে পায় এক শিশু। মৃতদেহ দেখে চমকে যায় শিশু ও পাড়ার সকলকে ডেকে আনে সকলকে। এনিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পরে গোটা গ্রাম জুড়ে। 

স্থানীয় সূত্রে জানা যায় - মৃতের পরিবারে মোট ৬ জন সদস্য। বাবা, মা, ভাই, স্ত্রী সহ একটি ৮ মাসের শিশু কন্যা। তার বাড়ির পাশেই তৈরি হচ্ছে নতুন একটি পেট্রোল পাম্প এবং সেখানেই তিনি রাজ মিস্ত্রির শ্রমিক হিসেবে কাজ করতেন। কিন্তু হঠাৎ  গতকাল কাজে না গিয়ে সারাদিন বাড়িতেই থাকেন এবং বিকাল ৩ টা নাগাদ প্রত‍্যেক দিনের মতো গামছা পরে বাড়ির বাইরে  ঘোরাফেরা করতে বেরিয়ে যান। সন্ধা ঘনিয়ে আসলেও বাড়ি ফেরেনি সে। বাড়ির সকলে মিলে সন্ধা থেকে রাত ১১ টা পযর্ন্ত খোজাখুজি করলেও কোন খোঁজ পাওয়া যায়নি তার। 

আজ সকাল ১০ টা নাগাদ তার  বাড়ির পাশের একটি পুকুরে একটি মৃতদেহ দেখতে পায় একজন ৭ বৎসরের শিশু। এবং জানা যায় শিশুটি ছাগল খুজছিল পুকুরের ধারে। হঠাৎ পুকুরে মৃত ব‍্যাক্তির মাথার চুল দেখে চিৎকার করে পালিয়ে যায় সে। এবং তারপর বাড়ির লোকজন জিগ্যেস করলে সে বলে পুকুরে যেন কে ডুবে আছে। এই কথা শুনেই পুকুর পাড়ে ছুটে আসে তার বাবা সহ বেশ কয়েকজন। এসে দেখতে পায় ভগিরথ নামের ওই ব‍্যাক্তির মৃতদেহ জলে ভাসছে। এই খবর চাউর হতেই চাঞ্চল্য ছড়িয়ে পরে গোটা গ্রাম জুড়ে।



খবর পেয়ে ঘটনাস্থলে ময়নাগুড়ি থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি পাঠানো হয়েছে। এবং আসল ঘটনা কি তা খতিয়ে দেখা হচ্ছে।


বিস্তারিত ভিডিওতে-