অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে বলে তার প্রতিনিধি এবং মুম্বাই পুলিশ রবিবার জানিয়েছে। অভিনেতাকে তার বান্দ্রার (পশ্চিম) ষষ্ঠ তলার অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। পুলিশ আত্মহত্যা করে মারা গেছে বলে নিশ্চিত করেছে, তার বাসা থেকে কোনও 'নোট' পাওয়া যায়নি। 

মাত্র ৩৪ বছর বয়সে বলিউড জগতের অন্যতম নক্ষত্রের অকাল পতনে শোকস্তব্ধ সিনে দুনিয়া থেকে ক্রীড়া জগত সর্বত্র। শোক প্রকাশ করেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

প্রধানমন্ত্রী শোক প্রকাশ করে টুইটে লেখেন, সুশান্ত সিং রাজপুত ... একজন উজ্জ্বল তরুণ অভিনেতা খুব তাড়াতাড়ি চলে গেলেন।টিভিতে এবং ছবিতে তিনি দক্ষতা অর্জন করেছিলেন। বিনোদন জগতে তাঁর উত্থান অনেককে অনুপ্রাণিত করেছিল এবং তিনি বেশ কয়েকটি স্মরণীয় পারফরম্যান্সের পিছনে ফেলেছিলেন। তাঁর মৃত্যুতে হতবাক। আমার চিন্তাভাবনা তার পরিবার এবং ভক্তদের সাথে রয়েছে। ওম শান্তি।
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শোক প্রকাশ করে লিখেছেন, অত্যন্ত প্রতিভাবান সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দুর্ভাগ্যজনক সংবাদ শুনে সত্যই হতবাক ও দুঃখ পেয়েছি। তাঁর পরিবার, বন্ধুবান্ধব এবং যারা তাঁর কাজের প্রশংসা করেছেন তাদের প্রতি আমার সমবেদনা।
ক্রিকেটের ভগবান মাস্টার ব্লাস্টার শচিন তেন্দুলকর অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করে লিখেছেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কথা শুনে হতবাক ও দুঃখিত। এমন একজন তরুণ ও প্রতিভাবান অভিনেতা। তার পরিবার ও বন্ধুদের প্রতি আমার সমবেদনা রইল. তাঁর আত্মা আরআইপি করুন।