পশ্চিমবঙ্গ, ওড়িশা, আসাম এবং কর্ণাটক, এই ৪ টি রাজ্যে স্টোর খোলা হল, পর্যায়ক্রমে পরিস্থিতি সাপেক্ষে অন্যান্য স্থানে স্টোর খুলবে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস

কলকাতা, ৯ মে, ২০২০: পূর্ব ভারতের বৃহত্তম সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস চারটি রাজ্য-পশ্চিমবঙ্গ, ওড়িশা, আসাম ও কর্ণাটকের গ্রিন ও অরেঞ্জ জোনে তার দোকানগুলি পুনরায় খোলার ঘোষণা করেছে। সরকারের কাছ থেকে ছাড়পত্র পাওয়ার পরে এই চারটি রাজ্যে এই ব্র্যান্ডটি তার ১১ টি স্টোর চালু করেছে। সরকারী কর্তৃপক্ষের প্রস্তাবিত সুরক্ষা নির্দেশাবলী অনুসরণ করে পরিষেবা দেবে।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের নির্বাহী পরিচালক মিঃ শুভঙ্কর সেন বলেন - “আমরা সরকারি কর্তৃপক্ষের অনুমোদন পাওয়ার পরে পশ্চিমবঙ্গ, ওড়িশা, আসাম ও কর্ণাটক, ৪ টি রাজ্যে নির্বাচিত স্টোরগুলিতে কাজ শুরু করেছি। আমাদের গ্রাহকদের এবং আমাদের কর্মীদের সুস্বাস্থ্যের জন্য নিরাপদ স্বাস্থ্যকর শপিংয়ের অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত প্রস্তাবিত সুরক্ষা ব্যবস্থা অনুসরণ করব। আমরা প্রযুক্তি ব্যবহার করে এবং ডিজিটাল অর্থ প্রদানের উপর জোর দিয়ে সরাসরি যোগাযোগ-কম করে শপিংয়ের অভিজ্ঞতা নিশ্চিত করছি। ”
সেনকো গোল্ড এবং ডায়মন্ডস স্টোরগুলিতে "নিরাপদ স্বাস্থ্যকর পরিবেশে" রাখার উদ্যোগ নিয়েছে। কর্মচারীদের নিয়মিত তাপমাত্রা পরীক্ষা এবং প্রবেশের সময় গ্রাহকদের নিয়মিত তাপমাত্রা যাচাই সহ স্টোরগুলিতে স্যানিটাইজ করে স্টোরগুলিতে যথাযথ স্বাস্থ্যবিধি বজায় রাখা হবে বলে জানা গেছে। কর্মচারীরা হ্যান্ড গ্লোভস, ফেস মাস্ক ব্যবহার করবে। পাশাপাশি, গ্রাহকদের সামাজিক দূরত্বের নিয়মাবলী বজায় রাখতে সহায়তা করার মতো সুরক্ষা ব্যবস্থাও অনুসরণ করবে। ব্র্যান্ড, গ্রাহকদের জীবাণুমুক্ত এবং স্যানিটাইজড গহনাগুলি সরবরাহ করবে। সংস্থাটি গ্রাহকদের প্রতিটি প্রদর্শনীর পরে গহনাগুলি স্যানিটাইজ করবে।

ব্র্যান্ড নির্বাচিত স্টোরগুলিতে ভার্চুয়াল গহনা ট্রায়াল রুম ইনস্টল করেছে। একাধিক বিকল্প থেকে পছন্দ করার সময় গ্রাহক কার্যত জুয়েলারী ব্যবহার করতে পারেন। সেনকো গোল্ড এবং হীরা গ্রাহকদের ডিজিটাল অর্থ প্রদানের ব্যবস্থা করেছে। পোস্ট পেমেন্ট কার্ডগুলি গ্রাহকের অনুমোদনের সাথে স্যানিটাইজ করা হবে।

সংস্থা শপিংয়ের জন্য তার ইকমার্স প্ল্যাটফর্মের প্রচার করছে এবং দোকানে যাওয়ার আগে গ্রাহকদের ই-ক্যাটালগের সাহায্যে নির্বাচনের প্রথম রাউন্ডটি করার পরামর্শ দিচ্ছে। অনলাইন শপিংয়ের সময় গ্রাহকদের সহায়তা দেওয়ার জন্য গ্রাহক সহায়তা দলের অন-কল সহায়তা উপলব্ধ থাকবে।