BSNL ধামাকা অফার! বিনামূল্যে প্রতিদিন মিলবে 5 GB করে Data

BSNL ধামাকা অফার! বিনামূল্যে প্রতিদিন মিলবে ৫ জিবি করে Data


প্রাণঘাতী করোনা ভাইরাস গ্রাস করে নিয়েছে গোটা বিশ্বকে। ভারতেও দিনদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এই করোনা ভাইরাসের জন্য গোটা দেশ জুড়ে চলছে লকডাউন। দেশের বেশির ভাগ কর্মস্থলগুলিতে বর্তমানে 'Work From Home'-এর ব্যবস্থা করা হয়েছে। আর এর জন্য দরকার ইন্টারনেট কানেকশন। তাই এবার গ্রাহকদের বিনামূল্যে ডেটার সুবিধা দিতে চলেছে BSNL।

তাই Work From Home গ্রাহকদের জন্য BSNL নিয়ে এল নতুন প্ল্যান এই প্ল্যানে BSNL গ্রাহকরা 10 Mbp/s স্পিডে প্রতিদিন 5 GB DATA ব্যবহার করার সুযোগ পাবেন। DATA লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড নেমে আসবে 1 Mbp/s-এ। 1 Mbp/s স্পিডে আপনি পেয়ে জাবেন আনলিমিটেড ডেটা।

এবার এই অফারটি সমগ্র ল্যান্ড লাইন গ্রহাকদের জন্য চালু করেছে BSNL Telecom সংস্থা। প্রথেম BSNL-এর এই অফারটির ভ্যালিড ছিল শুধুমাত্র এক মাসের জন্য , এবার এই প্রমোশনাল প্ল্যানটির ভ্যালিডিটি বাড়িয়ে ১৯ মে পর্যন্ত করেছে। কিন্তু এই পরিষেবা পাওয়ার শর্ত একটাই, আপনার বাড়িতে থাকতে হবে BSNL-এর ল্যান্ডলাইন কানেকশন।

এই পরিষেবা পাওয়ার জন্য BSNL গ্রাহকদের কোনও মাসিক ডিপোজিট দিতে হবে না, দিতে হবে কোনও ইন্সটলেশন চার্জ। গ্রাহকরা নিজেরদের প্ল্যান অনুযায়ী ফ্রি কলের পরিষেবা পাবেন।