বাংলা সিনেমাপ্রেমীদের জন্য ভালো কনসেপ্টের ছবি বানাতে চাই, পরিচালক প্রযোজক

বাংলা সিনেমার প্রতি দর্শকদের ভালোবাসা চীরকাল ছিল ও আছে। বলতে পারেন বাংলা সিনেমা বাঙালিদের প্রান। সেটা সাদা কালো রিলের ছবির জগত থেকে আজকের ঝাঁ চকচকে মাল্টিপ্লেক্সের সিনেমার জীবনে। দিন দিন বাংলা ছবির পাশে দাঁড়িয়েছেন অভিনেতা, প্রযোজক, কলাকুশলীরা সবাই৷

 বাংলা ছবিকে সমৃদ্ধ করতে বারে বারে এগিয়ে আসেন নতুন প্রযোজকরা। তেমন এক নতুন প্রযোজকের সৃষ্টি "রি এন্টারটেইনমেন্ট"। প্রযোজক হিসাবে রয়েছেন রিজু হালদার। ব্যক্তিগত জীবনে দীর্ঘ কয়েক বছর ধরে যুক্ত ছিলেন সরকারি চাকরি জীবনে। কিন্তু ছোটো থেকে ক্রিয়েটিভ মন বারে বারে টানতো প্রযোজক রিজু হালদার কে। আর তাই বাংলা ছবির সিনেমা বানানোর ভাবনা এবারে প্রযোজকের।

 প্রথম ছবি পরিচালক আতিউল ইসলাসের হাত ধরে। "রি এন্টারটেইনমেন্ট" সংস্থায় এক্সিকিউটিভ প্রোডিউসার হিসাবে দ্বায়িত্বে আছেন সানন্দা সরকার। প্রযোজক রিজু হালদার জানান শুধু সিনেমার জন্য সিনেমা বানানো আমার উদ্দেশ্য নয়। বহু নতুন প্রতিভাবান অভিনেতা, অভিনেত্রী, গায়ক, গায়িকা রয়েছেন আমাদের ইন্ডাস্ট্রিতে। যারা বহু দিন ধরে স্ট্রাগল করছে, আমি চাই তাদের জন্য কিছু করতে। তাদের কে প্রতিভার জোরে সুযোগ দিতে৷ যাতে আগামীদিনে আমাদের ইন্ডাস্ট্রি নতুন ট্যালেন্ট পায়৷ আসলে সিনেমা বানানোতে মনের ভীতরের ক্ষিদে টা পূরন হয়। ক্রিয়েটিভ মনটা কে কিছুটা শান্তি দেওয়ার চেষ্টা।

 পরিচালক আতিউল ইসলাম জানান ইন্ডাস্ট্রির জন্য আগামী দিনে কিছু ভালো কনসেপ্টের ছবি তৈরি করার প্ল্যানিং করছেন পরিচালক এবং নতুন ট্যালেন্টকে তুলে ধরতে চান তিনি। তিনি বলেন যে নিজের জীবনের সাফল্যের পিছনে যে কঠিন দিনগুলো ছিল, তাকে যেভাবে ইন্ডাস্ট্রিতে স্ট্রাগল করতে হয়েছে, তার জন্য তিনি সবসময় ট্যালেন্টেড শিল্পীদের পাশে থাকতে চান। তাদের জন্য তিনি সুযোগ করে দিতে চান। এটাই তার ইন্ডাস্ট্রি জীবনের প্র‍থম দিন থেকে বড়ো ইচ্ছা। "রি এন্টারটেইনমেন্ট" যে ইন্ডাস্ট্রিতে নতুন ট্যালেন্টকে তুলে ধরবে সেটাই স্পষ্ট পরিচালক ও প্রযোজক এর কথাতে।