SER19: 

আজ মহিলা সংগঠন AIMSS, যুব সংগঠন AIDYO ছাত্র সংগঠন AIDSO,সারা বাংলা পরিচারিকা সমিতি পূর্ব মেদিনীপুর জেলা কমিটির পক্ষ থেকে জেলা আবগারি দপ্তর এবং জেলা শাসকের কাছে ডেপুটেশন এবং বিক্ষোভ দেখানো হয়। 

সম্প্রতি রাজ্য সরকার মদের দোকান খোলার অনুমতি দেওয়ার ফলে যেভাবে স্বাস্থ্য বিধি ভঙ্গ করে মদ কেনার জন্য অনভিপ্রেত ভিড় জমেছে, তা ঠেকাতে পুলিশ প্রশাসন ব্যর্থ।এতে কমিউনিটি স্প্রেড বাড়বেই এবং সংক্রমণ রোখার সব রকমের চেষ্টা ব্যর্থ হওয়ার আশংকা। এমনিতেই কোভড ১৯ প্রতিরোধে ও চিকিৎসায় মদ্যপান ক্ষতিকারক (চিকিৎসকদের উপদেশ) এবং লকডাউনে গৃহবন্দী দশা গার্হস্থ্য উৎপীড়ন বাড়ছে বলে সমীক্ষায় প্রকাশ পেয়েছে বলে সংসঠন গুলির অভিযোগ। 

পরিচারিকা সমিতির পক্ষে অসীমা পাহাড়ী,মহিলা সংগঠনের তমলুকের সম্পাদিকা প্রতিমা জানা, ডি এস ও-এর পক্ষে সুদর্শন মান্না এবং ডি ওয়াই এ'র পক্ষে মঞ্জুশ্রী মাইতি বলেন -'এমনিতেই মানুষ কাজ হারিয়ে খাবার ও বিভিন্ন রোগের ঔষধ জোগাড় করতেই হিমশিম খাচ্ছে। তার ওপর মদের দোকান খুললে গৃহবিবাদ, অশান্তি আরো বাড়বে। 

রাজ্য সরকারের কাছে বর্তমানে মদ বিক্রির ক্ষতিকারক নীতি প্রত্যাহারের দাবি জানাচ্ছি। আমাদের জেলা রেড জোনের মধ্যে পড়ছে। ফলে এই জেলার কোন স্থানে মদের দোকান যাতে খোলা না হয় তার জন্য কার্যকরী ব্যবস্থা গ্রহণের আমরা আজ দাবী জানালাম আবগারি দপ্তরে এবং ডিএম এর কাছে। '