প্রয়াত হলেন বলিউড অভিনেতা ইরফান খান (Irrfan Khan )। আজ মুম্বইয়ের বেসরকারি হাসপাতালে তিনি প্রয়াত হন। তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। কোলন ইনফেকশন নিয়ে মঙ্গলবার মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি হন অভিনেতা। বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা।

গত শনিবারই মাতৃহারা হন ইরফান কান। ভিডিয়ো কলের মাধ্যমে শেষবারের মতো মায়ের দর্শন সেরেছিলেন অভিনেতা। মায়ের মৃত্যুর চারদিনের মাথাতেই চলে গেলেন অভিনেতা।

বলিউড অভিনেতা ইরফান খান -এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ  ও দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ শোক প্রকাশ করে ফেসবুকে লেখেন, "বিশিষ্ট অভিনেতা ইরফান খানের অকালমৃত্যুতে দুঃখিত। একটি বিরল প্রতিভা এবং একটি উজ্জ্বল অভিনেতা, তাঁর বিভিন্ন ভূমিকা এবং অসাধারণ অভিনয় আমাদের স্মৃতিতে আবদ্ধ থাকবে। সিনেমার জগত এবং কোটি কোটি চলচ্চিত্রপ্রেমীর বড় ক্ষতি। তাঁর পরিবার এবং প্রশংসকদের প্রতি সমবেদনা জানিয়েছেন।" 


দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও শোক প্রকাশ করে টুইটে লেখেন, " ইরফান খানের এর মৃত্যু চলচ্চিত্র এবং থিয়েটারের জগতের ক্ষতি। বিভিন্ন মাধ্যম জুড়ে তাঁর বহুমুখী অভিনয়ের জন্য তাকে স্মরণ করা হবে। আমার চিন্তাভাবনাগুলি তার পরিবার, বন্ধু এবং প্রশংসকদের সাথে। তার আত্মা শান্তিতে বিশ্রাম পারে।