file pic india.com


দিল্লিতে গণতন্ত্রের জয় হয়েছে। মানুষ বুঝিয়ে দিয়েছে, তারা বিভাজনের রাজনীতি চায় না। তারা শান্তির রাজনীতি চায়। উন্নয়নের রাজনীতি চায়। আপের দিল্লি জয়কে এভাবেই ব্যাখ্যা করলেন বাংলার মুখ্যমন্ত্রী। 

আপ প্রধান অরবিন্দ কেজরিওয়ালকে ফোনেও অভিনন্দনও জানিয়েছেন তিনি বলেও জানা গিয়েছে । এই পরাজয়ের পর CAA, NRC নিয়ে বিজেপি-র পিছু হঠা উচিত বলে মন্তব্য করেন তৃণমূল নেত্রী। তিনি বলেন, 'গণতন্ত্রের জয় হয়েছে। উন্নয়নের জয় হয়েছে। মানুষ উন্নয়ন চায়। শান্তি চায়। অনেক গুরুত্বপূর্ণ সমস্যা রয়েছে। অর্থনীতি, উন্নয়ন। এ সব নিয়ে না ভেবে সব সময় বিভাজনের রাজনীতি চালিয়ে যাচ্ছে বিজেপি। মিথ্যে গুজব ছড়িয়ে তারা হিংসার রাজনীতি করছে। এটা ভালো ভাবে নেয়নি মানুষ। সেই কারণেই মধ্যপ্রদেশ, রাজস্থান, মহারাষ্ট্র, ঝাড়খণ্ড ও দিল্লিতে একে একে হারের মুখ দেখেছে বিজেপি। লোকসভা ভোটে ক্ষমতায় এলেও তার পর থেকে যেখানেই ভোট হয়েছে, সেখানেই হেরেছে বিজেপি।'

ট্রেন্ড বলছে, দিল্লির সিংহাসনে তৃতীয় বারের জন্য আসতে চলেছে আপ সরকার । মুখ্যমন্ত্রীর মসনদে বসতে চলেছেন আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল । এই বিপুল জয়ের জন্য তাঁকে অভিনন্দন জানানোর পাশাপাশি দিল্লির ভোটারদের ধন্যবাদ জানালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ।


নিয়মিত আপডেট পেতে নজর রাখুন আমাদের ফেসবুক পেজে -


আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে এখানে ক্লিক করুন