SER 21শিলিগুড়ি - দিল্লির জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের সভাপতি ঐশী ঘোষের উপর আক্রমণের প্রতিবাদে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ দেখালো এস এফ আই।

এস এফ আই দার্জিলিং জেলা সম্পাদক শঙ্কর মজুমদার বলেন দিল্লির জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে এবিভিপির গুন্ডারা ছাত্রীদের হোস্টেলে ঢুকে যেভাবে লাঠি রড় নিয়ে নির্মম আক্রমণ করেছে তার আমরা তীব্র আক্রমণ জানাই।

তিনি আরো বলেন দিল্লীর মতন জায়গায় একটি শিক্ষা প্রতিষ্ঠানে যদি ছাত্র ছাত্রীরা সুরক্ষিত না থাকে তবে এটা প্রমাণিত হচ্ছে যে গোটা দেশের ছাত্র ছাত্রী রা আজ কোন ভয়ানক অবস্থায় দাড়িয়ে আছে। এর প্রতিবাদে গোটা দেশের ছাত্র সমাজকে একত্রিত হওয়ার আহ্বান জানাচ্ছি। 

এছাড়াও বিশ্ববিদ্যালয়ে বাংলা এম ফিলের ছাত্রী অঙ্কিতা ঠাকুর জানান- এমন ঘটনা মেনে নেওয়া যায় না, শিক্ষাঙ্গন আরো মুক্ত হওয়া উচিত মানবিক হওয়া উচিত, গতকাল যে ঘটনা ঘটেছে সেটার তীব্র প্রতিবাদ জানাই।

 বিক্ষোভ কর্মসূচি তে অমিত শাহের কুশপুত্তলিকা দাহ করা হয়। এছাড়াও এস এফ আই নেতৃত্বের হুশিয়ারি ফের এমন ঘটনা ঘটলে তারা বৃহত্তর আন্দোলনে নামবেন।

আজ ঐশী ঘোষ জানিয়েছেন- "শিক্ষার্থীদের বিরুদ্ধে ব্যবহৃত প্রতিটি লোহার রড খুব শীঘ্রই বিতর্ক ও আলোচনার মাধ্যমে ফিরিয়ে দেওয়া হবে ।  জেএনইউয়ের সংস্কৃতি কোনও দিনই ক্ষয় হবে না। জেএনইউ তার গণতান্ত্রিক সংস্কৃতিকে সমর্থন করে।"