pic source: the indian express
গতকাল মঙ্গলবারও ফের জেএনইউ  নিয়ে মুখ খোলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । তিনি বলেন, জেনইউয়ের তাণ্ডব আসলে সাজানো ঘটনা। জেএনইউএসইউ ছাত্র সভাপতি ঐশী ঘোষের আক্রান্ত হওয়ার ঘটনাও নিছকই পরিকল্পিত। 

সোশাল মিডিয়া ও সংবাদ মাধ্যমে ঐশীর মাথা থেকে ঝরে রক্ত পড়তে দেখা যায়৷ সেই প্রসঙ্গেই দিলীপের মন্তব্য, ‘ঐশীর মাথায় রক্ত নয়, রং দেওয়া হয়েছিল৷’ এমন মন্তব্য ঘিরে ফের যেমন সমালোচনার কেন্দ্রে এসেছেন তিনি। তেমনই হলেন সোশ্যাল মিডিয়ায় ট্রোলড।


ঐশীর রক্ত আসল, না রং তার তদন্ত দাবি করায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মানসিক সুস্থতা সম্পর্কে প্রশ্ন তুলে দিল সিপিআই(এম) (এল) লিবারেশন। এক বিবৃতিতে দলটির নেতা পার্থ ঘোষ জানিয়েছেন, ঐশীর রক্তের নয়, দিলীপ ঘোষের মাথা পরীক্ষা করা প্রয়োজন। 


HTB সূত্রে জানাগেছে দিলীপ ঘোষের বুধবারের বক্তব্যের প্রেক্ষিতে একটি প্রেস বিবৃতি প্রকাশ করেছে সিপিআই(এম)(এল) লিবারেশন। তাতে দিলীপবাবুকে পালটা কটাক্ষ করে সংগঠনের রাজ্য সম্পাদক পার্থ ঘোষ লিখেছেন, ‘নাগপুরের পাঠশালায় প্রশিক্ষিত আরএসএস স্বেচ্ছাসেবক দিলীপ ঘোষ কমিউনিস্টদের ওপর হামলাকে প্রকাশ্যে সমর্থন করবেন এতে আশ্চর্য হওয়ার কিছু নেই। আমাদের মনে হয় ঐশীর রক্ত নয়, পরীক্ষা প্রয়োজন দিলীপবাবুর মাথার। সময় লাগলেও সঠিক চিকিৎসায় তিনি সেরে উঠতে পারেন। নইলে উনি উন্মাদ হয়ে যেতে পারেন। আরেকজন সাংসদ উন্মাদ হোক তা গণতন্ত্রের জন্য শুভ নয়।’