সংবাদ একলব্য, ২৪ আগস্টঃ আজ কোচবিহারে শ্যামাপ্রসাদ মুখার্জীর স্বপ্ন পূরণের সাফল্যকে উদযাপন করতে গিয়ে পুলিশি বাধার মুখে পড়ল ভারতীয় জনতা যুব মোর্চার কর্মীরা। আজ কোচবিহার শহরের ব্যাঙচাতরা রোডে অবস্থিত বিজেপির জেলা দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বাইক মিছিলের প্রস্তুতি নেয় যুব মোর্চার কর্মীরা। 
শ্যামাপ্রসাদ মুখার্জির স্বপ্নপূরণের সাফল্য উদযাপনের উদ্দেশ্যে কোচবিহার জেলা যুব মোর্চার পক্ষ থেকে একটি বাইক মিছিল এর আয়োজন করা হলে পুলিশের অনুমতি না থাকায় পুলিশ এই মিছিল জেলা পার্টি অফিসের সামনে আটকে দেয়। 
আজকের এই ঘটনায় আমাদের প্রতিনিধির কাছে ক্ষোভ উগড়ে দিলেন কোচবিহার জেলা যুব মোর্চার সম্পাদক জয়নাল আবেদিন। তিনি জানান- কাশ্মীরের ৩৭০ ধারা তুলে দেওয়ার পর যেহেতু কাশ্মীরে শ্যামাপ্রসাদ মূখার্জীর এক দেশ, এক নিশান স্বপ্ন সফল হয়, সেই সাফল্য উদজাপনের জন্য শান্তিপূর্ণ ভাবে আমরা সমবেত হই। কিন্তু সেই সময় পশ্চিমবঙ্গ যুব মোর্চার সাধারণ সম্পাদক মিঠু দাস, সভাপতি সমীর রায় সহ ২৮ জনকে পুলিশ গ্রেপ্তার করে। পরে নিজস্ব বন্ডে মুক্ত হই। 
প্রসঙ্গত তিনি আরও জানান ' পশ্চিমবঙ্গের পুলিশ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর দলদাসে পরিণত হয়েছে। আসলে তৃণমূল কংগ্রেসের সাথে লোক নেই, শুধু পুলিশই আছে।'