শুভেন্দুর কোলাঘাটের ভাড়াবাড়িতে হানা পুলিশের! প্রতিবাদে থানা অবরোধ 


Suvendu Adhikari


কোলাঘাট শুভেন্দু অধিকারীর রেষ্ট রুমে পুলিশি হানা, প্রতিবাদে কোলাঘাট থানা অবরোধ করলেন বিরোধী দলনেতা। কোলাঘাটের কেটিপিপিতে শুভেন্দু অধিকারীর রেষ্ট রুমে হঠাৎ পুলিশি হানার খবর। 


শুভেন্দু অধিকারীর অভিযোগ বিনা অনুমতিতে তিনি যখন কেসপুরে প্রচার করেছিলেন সে সময় কোলাঘাটের গেস্ট হাউসে তমলুকের আইসি চম্পক রায়চৌধুরী ও কোলাঘাটের ওসি সৌরভ চীনার নেতৃত্বে কয়েক দল পুলিশ এবং আইপ্যাক এর লোক শুভেন্দু অধিকারীর অফিসে ঢুকেন। 


আরও অভিযোগ, গাড়িতে করে বস্তার ভিতর কিছু জিনিসপত্র শুভেন্দু অধিকারীর রুমের ভিতরে ঢুকিয়ে দেয়। সেই সময় শুভেন্দু অধিকারীর সিকিউরিটি এবং কর্মীরা আটকানোর চেষ্টা করলেও তাদের রুম থেকে বাইরে বার করে দেয়। কোনো ভিডিওগ্রাফি করছিল না কেউ। বিনা নোটিসে রুমের ভিতরে ঢুকে বলে অভিযোগ শুভেন্দু অধিকারীর।



তদন্তকারীদের দাবি, এক দুষ্কৃতীর সন্ধানে গিয়েছিলেন তাঁরা। যদিও বিরোধী দলনেতা এই ঘটনায় ক্ষুব্ধ। তিনি মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেককে তোপ দাগেন। তিনি আরও বলেন, ‘‘এ নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হব আমি।’’ পাশাপাশি, কোলাঘাট থানার পুলিশ আধিকারিকদের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছেন।