লোমহর্ষক দৃশ্য, কেএল রাহুলের হাতে ঋষভ পান্তের স্টাম্পিং ভিডিও ভাইরাল 

Comedy happened on the field, the bat slipped from Pant's hand; Rahul narrowly saved the stump



IPL 2024, LSG vs DC: ব্যাটিং করার সময়, দিল্লি ক্যাপিটালস (DC) অধিনায়ক ঋষভ পন্তের ব্যাট হাত থেকে পিছলে যায়। লখনউ সুপার জায়ান্টস (LSG) অধিনায়ক এবং উইকেটরক্ষক কেএল রাহুল, উইকেটের পিছনে দাঁড়িয়ে কোনওভাবে নিজেকে বাঁচান এবং ঋষভ পান্তকে স্টাম্প করেন।

শুক্রবার খেলা আইপিএল ম্যাচে দিল্লি ক্যাপিটালস (DC) লখনউ সুপার জায়ান্টস (LSG) কে 6 উইকেটে হারিয়েছে। এই ম্যাচ চলাকালীন, মাঝমাঠে একটি দুর্দান্ত কমেডি দেখা গেছে। ব্যাটিং করার সময় দিল্লি ক্যাপিটালসের (DC) অধিনায়ক ঋষভ পান্তের ব্যাট হাত থেকে পিছলে যায়। লখনউ সুপার জায়ান্টস (LSG) অধিনায়ক এবং উইকেটরক্ষক কেএল রাহুল, উইকেটের পিছনে দাঁড়িয়ে কোনওভাবে নিজেকে বাঁচান এবং ঋষভ পান্তকে স্টাম্প করেন।

দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্তের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যা দেখে সবাই হাসবে। আসলে ঘটনাটি ঘটেছে দিল্লি ক্যাপিটালসের ইনিংসের ১৬তম ওভারে। এই সময় লখনউ সুপার জায়ান্টস লেগ স্পিনার রবি বিষ্ণোই বোলিং করতে আসেন। ঋষভ পন্ত 16তম ওভারের তৃতীয় বলে রবি বিষ্ণয়ের বিরুদ্ধে একটি বড় শট খেলতে ক্রিজের বাইরে যান, কিন্তু তারপরে বল মিস করেন, বল সোজা পৌছায় উইকেট রক্ষকের হাতে।

এর পরে ঋষভ নিজের উইকেট বাঁচাতে ফিরে আসতে চাইলে ব্যাট হাত থেকে উইকেটের দিকে চলে আসে। এইসময় লখনউ সুপার জায়ান্টস (LSG) অধিনায়ক এবং উইকেটরক্ষক কেএল রাহুল উইকেটের পিছনে দাঁড়িয়ে। সৌভাগ্যক্রমে, কোনও বড় দুর্ঘটনা ঘটেনি এবং কেএল রাহুল কোনওভাবে নিজেকে বাঁচিয়েছিলেন এবং ঋষভ পান্তকে স্টাম্পড করেছিলেন। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। 24 বলে 41 রান করে রবি বিষ্ণয়ের শিকার হন ঋষভ পন্ত। এই সময়ে ঋষভ পান্ত মারেন ৪টি চার ও ২টি ছক্কা।

কুলদীপ যাদবের দুর্দান্ত বোলিং (৩ উইকেট), জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক (৫৫ রান) এবং অধিনায়ক ঋষভ পান্তের (৪১ রান) আক্রমণাত্মক ব্যাটিংয়ের জোরে দিল্লি ক্যাপিটালস লখনউ সুপার জায়ান্টসকে ৬ উইকেটে হারিয়েছে। ছয় ম্যাচে দ্বিতীয়বারের মতো জয়। ঋষভ পন্থ এবং জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক তৃতীয় উইকেটে 46 বলে 77 রানের জুটি গড়েন, যেখানে পন্ত 4 চার এবং 2 ছক্কা মেরেছিলেন। অস্ট্রেলিয়ার জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক তার ইনিংসে মারেন 2 চার ও 5 ছক্কা।

লখনউ সুপার জায়ান্টসকে সাত উইকেটে 167 রানে সীমাবদ্ধ করার পরে, দিল্লি ক্যাপিটালস চার উইকেট হারিয়ে 18.1 ওভারে লক্ষ্য অর্জন করে। লখনউ সুপার জায়ান্টসের হয়ে, রবি বিষ্ণোই ২টি উইকেট নেন এবং নবীন উল হক এবং যশ ঠাকুর একটি করে উইকেট নেন। অষ্টম উইকেটে আরশাদ খানের (অপরাজিত ২০) সঙ্গে আয়ুশ বাদোনির অপরাজিত অর্ধশতক ইনিংস (অপরাজিত ৫৫) এবং ৪২ বলে ৭৩ রানের অবিচ্ছিন্ন জুটিতে এলএসজি চ্যালেঞ্জিং স্কোর করে। বাদোনি ও আরশাদের এই জুটি আইপিএলের ইতিহাসে অষ্টম উইকেটে সবচেয়ে বড় জুটি।




লখনউয়ের দল 'প্লেয়ার অফ দ্য ম্যাচ' কুলদীপের দুর্দান্ত বোলিংয়ের বিরুদ্ধে লড়াই করছিল, 13 ওভারের পরে 94 রানে সাত উইকেট হারিয়েছিল, কিন্তু বাদোনি 35 বলের অপরাজিত ইনিংসে পাঁচটি চার এবং একটি ছক্কা মেরে দলকে একটি ভাল স্কোরে পৌঁছাতে সহায়তা করেছিলেন। বিতরণ করা হয়েছে। লোকেশ রাহুল (39), মার্কাস স্টয়নিস (8) এবং নিকোলাস পুরান (0) এর গুরুত্বপূর্ণ উইকেট নিয়ে লখনউকে বড় ধাক্কা দেন কুলদীপ। খলিল আহমেদ দুটি এবং ইশান্ত শর্মা ও মুকেশ কুমার একটি করে উইকেট নেন।