Loksabha Election: নিশীথের সভা মঞ্চ পুড়িয়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

Loksabha Election



আর মাত্র কয়েক দিন বাকি। কোচবিহার লোকসভা আসনের ভোট। ভোটের প্রাক মূহুর্তে তৃনমূল কংগ্রেসের ও বিজেপির সংঘাত রাজ্যের রাজনীতিতে দিনহাটার নাম শিরোনামে বার বার উঠে এসেছে। আজ দিনহাটা মহকুমার দুই ব্লকের সাহেব গঞ্জ থানার কিশামত দশগ্রাম অঞ্চলে বিজেপির সভা মঞ্চ পুড়িয়ে ফেলার অভিযোগ উঠলো তৃনমূল কংগ্রেসের বিরুদ্ধে।

সোমবার দুপুর সাড়ে বারোটা নাগাদ এই বিষয়ে বিজেপির দিনহাটা তিন নম্বর মন্ডল সভাপতি কমল বর্মন অভিযোগ করে বলেন আজ সোমবার বিকেলে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তথা কোচবিহার লোকসভা আসনে বিজেপির প্রার্থী নিশীথ প্রামানিক এর বিজয় সংকল্প সভা ছিল এই সভামঞ্চে।

তিনি আরো বলেন আজ সেখানে একটি বড় যোগদান কর্মসূচি ছিল। সেই যোগদান কর্মসূচির কথা শুনে গতকাল রাতে তৃণমূলের হার্মাদরা সেই সভামঞ্চ ভাঙচুর ও পুড়িয়ে দেয়। তবে আজ সংশ্লিষ্ট মোক্তারের বাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে পাশে একটি নতুন সভামঞ্চ করে সেখানে বিজয় সংকল্প সভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিক।

তবে তৃণমূলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন দিনহাটা দুই নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সহ সভাপতি আব্দুল সাত্তার। তিনি বলেন যেখানে নিশীথের সভা সেখানে তার সাজানো নাটক। তিনি ভোট ব্যাংকের জন্য এসব মিথ্যে নাটক করেন। 

তৃনমূল কংগ্রেসের দিনহাটা ২ নং ব্লক প্রেসিডেন্ট দীপক ভট্টাচার্য জানান, বিজেপি সহানুভূতি আদায় করার জন্য নিজরাই নিজেদের প্যান্ডেলে আগুন লাগিয়ে দিয়েছে ।