মুখ্যমন্ত্রীর সভায় এসে অসুস্থ বৃদ্ধা, ভর্তি করা হল হাসপাতালে

mamata rally


সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান :-

মুখ্যমন্ত্রীর সভায় এসে অসুস্থ হলেন প্রায় ৭০উর্দ্ধ এক বৃদ্ধা। অসুস্থ বৃদ্ধাকে সঙ্গে সঙ্গে সভাস্থল থেকে সরিয়ে নিয়ে যায় কর্মরত পুলিশ কর্মীরা। মেডিক্যাল ক্যাম্পে কিছুক্ষণ থাকার পর সুস্থ হন বৃদ্ধা।তবে গরমের জন্যই বৃদ্ধার অসুস্থ বলে মেডিক্যাল সূত্রে খবর।



মঙ্গলবার বর্ধমানের ভাতার ব্লকের এড়ুয়ারে‌ জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর জনসভা মঞ্চে হাজির হওয়ার কথা ছিলো বেলা ১২টার সময়। সেখানে মুখ্যমন্ত্রী সভাস্থলে আসেন বিকেল চারটের পর।প্রায় একঘন্টা চলে মুখ্যমন্ত্রীর বক্তব্য। মমতা বন্দ্যোপাধ্যায় বক্তব্য চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন এক বৃদ্ধা। অসুস্থ বৃদ্ধাকে কয়েজন মহিলা পুলিশ কর্মী পাজা করে নিয়ে যায় মেডিক্যাল ক্যাম্পে।সেখানে কিছুক্ষণ রেস্টে থাকার পর সুস্থ হন বৃদ্ধা। তবে এই তীব্র গরমের জন্য এই অসুস্থ হন বৃদ্ধা।



এদিনের সভায় প্রধানমন্ত্রী কে এক হাত নিলেন মুখ্যমন্ত্রী।অন্যদিকে বিজেপি প্রার্থী দিলীপ,ও সুভেন্দু অধিকাকেও ছাড়লেন না মমতা। মমতা বলেন বাংলার সমস্ত লোকেদের ফ্রিতে রেশন দিচ্ছে রাজ্য সরকার। বর্ধমান এবং কোলকাতায় মিস্টিহাব করা হয়েছে।প্রায় দু হাজার কোটি টাকা খরচ করে কালনায় একটি ব্রিজ করা হবে,যেটা শান্তিপুরে গিয়ে মিলবে। মেদিনীপুরের দাসপূর‌ থেকে শুরু করে জয়রাম বাটি কামার পুকুর হয়ে বর্ধমানের নতুন গ্ৰাম হয়ে নর্থবেঙ্গল পর্যন্ত একটি নতুন রাস্তা করা হবে বলে বলেন মমতা বন্দ্যোপাধ্যায়।