Loksabha Election 2024 : শিরোনামে শীতলকুচি, গণতন্ত্রের উৎসবে রেহাই পেলেন না ভোটারও

Sitalkuchi



কোচবিহার: 


লোকসভা নির্বাচনের ভোট গ্রহণ ফের শিরোনামে কোচবিহারের শীতলকুচি। ভোটের দিন সকাল থেকেই একের পর এক অশান্তির ছবি ধরা পড়ছিল। বিজেপি-তৃণমূল সংঘর্ষের খবর আসছে। তবে ভোট শুরু আগে থেকেই কোণায় কোণায় অশান্তি। কখনও বিজেপির তির তৃণমূলের দিকে আর কখনও তৃণমূলের নিশানায় বিজেপি। কিন্তু যারা কোনো দলই করেননা সাধারণ ভোটার তাঁদেরও শান্তি নেই এই গণতন্ত্রের উৎসবে।



শীতলকুচি ছোট শালবাড়ি পঞ্চার হাট এলাকায় ভোট দিতে গিয়ে চোখে আঘাত পেলেন এক ভোটার। ভোট দিয়ে ফেরার সময় চোখে পাথর লেগে চোখ ফেটে যায় বলে অভিযোগ । ঘটনায় জানা যায়, দুষ্কৃতীদের আঘাতে চোখ ফেটে গেল সাধারণ ভোটারের। যন্ত্রণায় ছটফট করতে করতে ডাক্তারের কাছে গেলে ক্ষত গভীর বলে জানায় ডাক্তার। আপাতত চোখে ব্যান্ডেজ করা হয়েছে। ছেলের এই অবস্থা দেখে চোখে জল এসে গিয়েছে মায়ের। ভোট দিতে এসে এভাবে আক্রান্ত হতে হবে ভাবেননি তারাও।




স্বাভাবিকভাবেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। প্রশ্ন উঠতে শুরু করেছে, কোথায় ছিলেল নিরাপত্তাকর্মীরা ? কেন্দ্রীয় বাহিনী এগিয়ে এল না কেন? আক্রান্ত ব্যক্তির কথায় কোনো পুলিশ ছিল না আশেপাশে। পাশাপাশি ঘটনায় তৃণমূলকেই কাঠগড়ায় তুলেছেন আক্রান্ত ব্যক্তি।

শিরোনামে শীতলকুচি, গণতন্ত্রের উৎসবে রেহাই পেলেন না ভোটারও #Coochbehar Coochbehar #LokSabhaElection2024 #Dinhata #today

Posted by Sangbad Ekalavya on Friday, April 19, 2024