Udayan Guha: নিজের গড়েই ঘেরাও, মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন গুহ 

Udyan Guha



কোচবিহার লোকসভা কেন্দ্রের ভোট গ্রহনের মাঝেই নিজের গড়েই ঘেরাও তৃণমূল বিধায়ক ও মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha)। কোচবিহার জেলার দিনহাটার ভেটাগুড়িতে মহিলারা ঘেরাও করে উদয়ন গুহকে। বিজেপির পঞ্চায়েত সদস্যকে গ্রেফতারির প্রতিবাদে বিক্ষোভ দেখিয়ে উদয়ন গুহকে ঘেরাও করে মহিলারা।

এদিন অশান্ত হয়ে ওঠে দিনহাটার ভেটাগুড়ি এলাকা। সকালে আক্রান্ত হন দিনহাটা ১(বি)-র তৃণমূল ব্লক সভাপতি অনন্ত বর্মন। তাকে মারধোরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। এই অভিযোগে দিনহাটা থানায় ধর্নায় বসেন তৃণমূল নেতা জয় ঘোষ। এই ঘটনায় বিজেপির পঞ্চায়েত সদস্যকে এই ভেটাগুড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। সেই গ্রেফতারি উদয়ন গুহের কারণেই হয়েছে বলে মহিলারা উদয়ন গুহকে ঘিরে বিক্ষোভ দেখায়।

এপ্রসঙ্গে উদয়নের পাল্টা বক্তব্য, "সব মহিলা বিক্ষোভ দেখাচ্ছেন না। এখানে আরও অনেক মহিলা আছে। এখানে প্রায় হাজারের বেশি ভোটার। এদের সাজিয়ে গুছিয়ে নিয়ে এসেছে। জানে যে আমি আসব। এটা বিজেপি করেছে।"

বিজেপির পঞ্চায়েত সদস্যকে ছাড়ার দাবি তোলে মহিলারা পাশাপাশি পঞ্চায়েত সদস্যকে না ছাড়া পর্যন্ত উদয়ন গুহকে যেতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দেন মহিলারা। শেষমেষ বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করে উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের মন্ত্রী উদয়ন গুহকে বের করে আনা হয় বলে খবর।

দিনহাটার ভেটাগুড়িতে উদয়ন গুহকে ঘিরে বিক্ষোভ মহিলাদের

Posted by Sangbad Ekalavya on Friday, April 19, 2024