দিলীপকে 'গো ব্যাক' তৃণমূলের, প্রচারে বেড়িয়ে হুঁশিয়ারি দিলীপেরও 

Dilip Ghosh


সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান :-

নির্বাচনী প্রচারে বেরিয়ে ফের তৃণমূলকে হুঁশিয়ারি। বিজেপি কর্মীদের দোকান লুট করা তৃণমূলীদের কাছ থেকে সুদ সহ টাকা আদায় করা হুমকি।




গত বিধানসভা নির্বাচনে বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের 23 ও 24 নং ওয়ার্ডে বিজেপি কর্মীদের বাড়ি ভাঙ্গা, দোকান লুট করা এবং বিজেপি কর্মীদের বাড়ি ছাড়ার ঘটনা ঘটে। তৃনমূলীদের হাতে মার খেয়ে হাসপাতালেও ভর্তি থাকেন বিজেপি কর্মীরা। এমনি অভিযোগ করেন বিজেপি কর্মীরা।



যে সমস্ত বিজেপি কর্মীদের বাড়িঘর ভাঙা হয়েছিল তা সুদ সহ উশুল করার হুমকি দিলেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।



শুক্রবার পূর্ব বর্ধমান জেলার শহর বর্ধমানের রথতলা হোমিওপ্যাথি কলেজ সন্নিকট থেকে একটি রোড শো করেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।দিলীপ ঘোষের রোড শো ব্রিজ পেরিয়ে উদয়পল্লী বাজারের দিকে এগোতেই তৃণমূলের দলীয় কার্যালয়ের সামনে তৃণমূলের কর্মীরা "গো ব্যাক দিলীপ ঘোষ" স্লোগানে সামিল হয়। শ্লোগানকে ঘিরে উত্তেজনার সৃষ্টি হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বর্ধমান থানার পুলিশ।



দিলীপ ঘোষ বলেন,আমাদের কর্মীদের দোকান লুট করা হয়েছিল।আমরা জানি কারা লুট করে ছিলো।সব ব্যাটাদের কাছ থেকে শুদ সহ আদয় করবো তা না হলে বর্ধমান ছাড়া করবো।সব জায়গা গুন্ডাদের জায়দা ভদ্রলোকেরা বেরোয়না কিছু বলেনা।ছিচকে চোরো সমাজ বিরোধী সব নেতা হয়েছে। দিলীপ ঘোষ আরো বলেন টাউনে যে সমস্ত এলাকায় গুন্ডারা থাকে সেই সমস্ত এলাকাতেই আমরা রোড শো করছি। দিলীপ ঘোষ প্রথমে সবচেয়ে কঠিন জায়গা থেকে শুরু করে, আর সবাইকে মেসেজ দিয়ে দেয় নির্বাচনের ফলাফল কি হবে। 



গো ব্যাক স্লোগান প্রসঙ্গে বলতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, "হাতি চলে বাজার তো কুত্তা ভোকে হাজার"। যেখানে যত কুত্তা আছে এবার ভুকবে! হাতি বাজারে বেরিয়েছে তো তাই বুঝতে পারছে।