বর্ধমান বিশ্ববিদ্যালয়ের কোটি টাকা কেলেঙ্কারি বিষয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ

Dilip Ghosh


সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান:-

বর্ধমান বিশ্ববিদ্যালয়ের কোটি টাকা কেলেঙ্কারি বিষয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ। তৃনমূল প্রার্থী কীর্তি আজাদের দলের নেতারাই যুক্তবলে দাবি প্রার্থীর।



সাম্প্রতিক বর্ধমান বিশ্ববিদ্যালয়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও ১ কোটি ৯৩ লক্ষ টাকা।ঘটনায় শোরগোল পড়েছে বিশ্ববিদ্যালয়ে। ফিক্সড ডিপোসিটের টাকা ভেঙে অন্য অ্যাকাউন্টে স্থানান্তরিত করা হয়েছে বলে অভিযোগ। ফিনান্স অফিসার ও রেজিস্ট্রারের সই নকল করে টাকা ট্রান্সফার করা হয়েছে বলে দাবি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের। বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বর্ধমান দক্ষিণ বিধান সভার কাঞ্চননগর কঙ্কালেশ্বরী কালি মন্দিরে পূজো দিতে এসে একথা বলেন দিলীপ ঘোষ।




পাশাপাশি সন্দেশখালি বিষয়ে দিলীপ ঘোষ বলেন সন্দেশখালিতে রাতের অন্ধকারে মা বোনদের ভাগ করা হতো। বাংলা গরীব মানুষের চাল চুরি করে জেলে আছে তৃণমূলের মন্ত্রীরা। আর এর জবাব দেবে বাংলার মা বোনেরাই, এই বিষয়ে কীর্তি আজাদকে কিছু ভাবতে হবে না। চার তারিখের পরে এমন হারাবো জীবনে কোনদিন ভোটে দাঁড়াবে না বলে বলেন দিলীপ ঘোষ ।



অন্যদিকে বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের 108 শিব মন্দিরে পুজো দিয়ে ভোট প্রচার করেন তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ। কীর্তি আজাদ বলেন দিলীপ ঘোষের বিষয়ে কোনো কথা বলবো না । উনি এ যুগের মহিষাসুর। আমরা সকলে মায়ের গর্ভ থেকে জন্মগ্রহণ করেছেন। উনি মা দুর্গা এবং বাংলার মুখ্যমন্ত্রী ও বাংলার মা বোনেদের অপমান করছেন। ইভিএম মেশিনের মাধ্যমে এর জবাব দেবে বাংলার মা বোনেরা।