কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কপ্টার নামতে পারলো না দার্জিলিং এ, ফোনেই পাঠালেন বার্তা 

Union Home Minister Amit Shah's copter could not land in Darjeeling, he sent a message on his phone



এবার দ্বিতীয় দফায় দার্জিলিং এ নির্বাচন রয়েছে ২৬ এপ্রিল। আগামী ২৬ এপ্রিলের নির্বাচনের আগে রবিবার দার্জিলিং-এ সভা করতে আসার কথা ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah)। এসেও নামতে পারলেন না দার্জিলিং এর মাটিতে। অবশেষে ফোনেই পাঠালেন বার্তা।


আজ রবিবার বিজেপি প্রার্থীর সমর্থনে সমস্ত প্রস্তুতি ছিল তুঙ্গে। কেন্দ্রীয় মন্ত্রীর আগমনে সভায় জনতার ভিড় ছিল চোখে পড়বার মতন। পূর্ব ঘোষণা মতন যথা সময়ে কপ্টারে করে দিল্লি থেকে রওনা দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। কিন্তু তাঁর বিমান ব্যর্থ হল অবতারণে।


এদিন সকালে দার্জিলিং ছিল কুয়াশায় ঘেরা। মেঘাছন্ন আকাশে দুবার অবতারণের চেষ্টা বিফল হওয়ায় শেষমেশ বিহারের দিকে ঘুরিয়ে দেওয়া হয় অমিত শাহের কপ্টার।

Union Home Minister Amit Shah's copter could not land in Darjeeling, he sent a message on his phone


দার্জিলিঙের বিজেপি প্রার্থী তথা বিদায়ী সাংসদ রাজু বিস্তার সমর্থনে রবিবার প্রচারে আসার কথা ছিল মন্ত্রীর। তবে প্রাকৃতিক কারণে সভামঞ্চে সশরীরে উপস্থিত হতে না পারলেও মোবাইল ফোনে উপস্থিত জনগণের জন্যে বার্তা পাঠিয়েছেন তিনি।


বিজেপি প্রার্থী রাজু বিস্ত জানিয়েছেন- "মাননীয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শ. অমিত শাহ জিও আজ জনসভায় ভাষণ দেওয়ার কথা ছিল, তবে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে তার হেলিকপ্টার বাগডোগরা থেকে দার্জিলিং-এর উদ্দেশ্যে যাত্রা করতে পারেনি। যাইহোক, একটি টেলিফোনিক বার্তায়, তিনি বলেছিলেন যে বিজেপিই একমাত্র দল যা এই অঞ্চলে শান্তি, অগ্রগতি এবং উন্নয়ন নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। তফসিলি উপজাতি হিসাবে 11টি বাম-আউট গোর্খা উপ-উপজাতির বিষয়টি বিবেচনাধীন রয়েছে এবং দার্জিলিং পাহাড়, তরাই এবং ডুয়ার্সের লোকেরা অবশ্যই ভারতের সংবিধানের অধীনে ন্যায়বিচার পাবে। তিনি তার দুঃখ প্রকাশ করেছেন এবং বলেছেন যে তিনি খুব শীঘ্রই আমাদের অঞ্চলের মানুষের সাথে দেখা করবেন।"