ভোটের মুখে তৃণমূল বিজেপির সংঘর্ষ আহত এক

Burdwan news


সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান:-

ভোটের মুখে বর্ধমানের তালিতে তৃণমূল বিজেপি সংঘর্ষে আহত হন অর্ণব সেন নামক তৃণমূল কংগ্রেসের এক কর্মী। আহত তৃণমূল কর্মীকে ভর্তি করা হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। এদিন আহত কর্মীকে দেখত আসেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী কীর্তি আজাদ। সঙ্গে ছিলেন বর্ধমান উত্তরে বিধায়ক নিশিথ কুমার মালিক সহ তৃণমূলের কর্মী সমর্থকরা।



বর্ধমানের তালিত এলাকায় তৃণমূল কংগ্রেসের পতাকা বাঁধার সময় কিছু বিজেপির কর্মী সমর্থকরা জয়শ্রী রাম স্লোগান দিয়ে তাকে উত্ত্যক্ত করে বলে অভিযোগ। এই ঘটনায় দুই দলের মধ্যে বাক বিতন্ডা বাঁধে। এরপর পিছন দিক থেকে তার মাথায় লোহার রড দিয়ে আঘাত করে বলে অভিযোগ করেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী কীর্তি আজাদ। আহত যুবককে সঙ্গে সঙ্গে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।




তৃণমূল প্রার্থী বলেন, ভাজপার গুন্ডাগিরি চলবে না। দিলীপ ঘোষ এরকম গুন্ডা গিরি করছে। যদি এরকম গুন্ডাগিরি করে তাহলে আমরা শান্তিতে থাকবো না। কীর্তিবাবু আরো বলেন দিলীপ ঘোষ মা দুর্গার নামে উল্টোপাল্টা কথা বলেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামেও উল্টোপাল্টা কথা বলেছে। দিলীপ ঘোষের নামের এফআইআর করা হবে বলে জানান তিনি।