দিলীপ ঘোষের মন্তব্যের প্রতিবাদ, কড়া আক্রমণ বিধায়ক খোকন দাসের

Kokhon Das


সঞ্জিত কুড়ি:-

দিলীপ ঘোষ, বিতর্কের শিরোনামে একটাই নাম।তিনি ভারতীয় জনতা পার্টির মেদিনীপুরের সাংসদ,তথা বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। এবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পিতৃ পরিচয় নিয়ে বিতর্কে জড়ালেন।মুখ্যমন্ত্রীর পিতৃ পরিচয় নিয়ে কুমন্তব্যের করায় কমিশনে নালিশ জানিয়েছে শাসক দল। জেলাশাসকের কাছ থেকে রিপোর্ট চেয়েছে কমিশন।

মঙ্গলবার সিটি সেন্টারে হোটেল থেকে বেরিয়ে চতুরঙ্গ মাঠে প্রাতভ্রমণে যান। সেখান থেকে ফের চতুরঙ্গ মাঠে এসে প্রাতঃভ্রমণকারীদের সঙ্গে কথা বলেন। পরে সেখানে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী কীর্তি আজাদ ও তৃণমূল সুপ্রিমোর সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেন। দিলীপ ঘোষ বলেন দিদি গোয়াতে গিয়ে বলেন আমি গোয়ার মেয়ে, ত্রিপুরায় গিয়ে বলেন আমি ত্রিপুরার মেয়ে আগে বাপতো ঠিক করুক,যারতার মেয়ে হওয়াতো ঠিক না।এই মন্তব্যর পরেই বিতর্কে জড়িয়েছেন দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের এই কুরুচিকর মন্তব্যে চুপ থাকতে চায় না রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। বুধবার সন্ধ্যায় বর্ধমান কার্জন গেটের সামনে বিজেপি সাংসদ তথা বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষের কুশপুতুলিকা দাহ করাহয়।




দিলীপের এই বক্তব্য সামনে আসতেই স্বভাবতই ভোটের মুখে অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির। দিলীপের এই কুকথার কড়া জবাব দিয়েছে তৃণমূল। দিলীপকে নিশানা করে তৃণমূল বিধায়ক খোকন দাস বলেন দিলীপ ঘোষ বিয়ে করেননি বলেই নারী জাতি মা-বোনদের সম্পর্কে এই কথা বলেন। কারণ বিয়ে করলে নারীদের সম্পর্কে এই কথা বলার জন্য আগে ঘরে গিয়ে বউয়ের কাছে ধোলাই খেতে হতো।যেহেতু দিলীপ ঘোষ কোন বিয়ে করেনি তাই তিনি মা-বোনদের নিয়ে এই ধরনের কথা বলেন।