মুরগীর দোকানের কাছ থেকে পাওনা টাকা চাইতে গিয়ে বিবাদ! প্রাণ গেল একজনের

Murder


মুরগীর দোকানদারের কাছে পাওনার টাকা নিতে গিয়ে ধারালো হাসুয়ার কোপে জখম পাওনাদার যুবক। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যে সৃষ্টি হয় মুর্শিদাবাদের সামসেরগঞ্জের পুরাতন ডাকবাংলা সংলগ্ন এলাকায়।




পুলিশ জানিয়েছে মৃত যুবকের নাম মঙ্গল(৩০)। বাড়ি সামশেরগঞ্জ থানার বাবুপুর এলাকায়। ইতিমধ্যেই মৃত যুবকের দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।




স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গল নামে ওই যুবক সামশেরগঞ্জের পুরাতন ডাকবাংলার পোল্ট্রি ব্যবসায়ী হিরুকে ব্যবসার জন্য টাকা ধার দেয়। মঙ্গলবারই সেই টাকা পয়সা সংক্রান্ত বিষয়ে ঝামেলা বাধে দুজনের মধ্যে বলে জানাযায়। শুরু হয় বাক বিতন্ডা। হিরুর উপরে অতিরিক্ত টাকার জন্য চাপ দেয় মঙ্গল। তখনই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। হঠাৎই হিরু নামে ওই ব্যবসায়ী মঙ্গলকে হাসুয়ার কোপ দেয় বলে জানাযায়। রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি তাকে অনুপনগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও তার পরিস্থিতি আশঙ্কা জনক হওয়ায় তাকে জঙ্গিপুর হাসপাতালে রেফার করা হয়। সেখানেই মৃত্যু হয় মঙ্গল নামে ওই যুবকের। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। পুরো ঘটনার তদন্ত করে দেখছে সামসেরগঞ্জ থানার পুলিশ।