নিশীথ-উদয়নের মুখোমুখি লড়াইয়ে ব্যাপক উত্তেজনা দিনহাটায় 


নিশীথ-উদয়নের মুখোমুখি লড়াইয়ে ব্যাপক উত্তেজনা দিনহাটায়



আজ দিনহাটা বিধানসভায় নির্বাচনী প্রচার শুরু করেন কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। মঙ্গলবার দুপুর ১টা নাগাদ চৌধুরীহাট লালঘর এলাকা থেকে শুরু করেন জনসংযোগ। সেখানে ৮৫ টি তৃণমূল পরিবার নিশীথের হাত ধরে বিজেপিতে যোগদান করে। পরবর্তীতে তিনি সেখান থেকে চলে যান চৌধুরীহাট জায়গীর বালা বাড়িতে। ভারত বাংলাদেশ সীমান্ত লাগোয়া সেই গ্রামে মানুষের সঙ্গে জনসংযোগ করেন, সেখানে একটি যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। সেখানেও ৭০ টি পরিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করে। পরবর্তীতে চৌধুরীহাট শ্রী রামকৃষ্ণ আশ্রমে এসে পূজা দেন এবং আশ্রমের মহারাজ স্বামী সেবানন্দের সঙ্গে দেখা করেন। এরপর ফেরার পথে নিগমনগরে জনসভা করেন। তারপরই দিনহাটায় আসবার পথেই মুখোমুখি কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক (Nisith Pramanik) ও রাজ্যের মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha)।

এদিন দিনহাটায় এই দুই নেতার উপস্থিতিতে হাতাহাতির ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। দুজনেই পরস্পরের দিকে তেড়ে যান। উপস্থিত নিরাপত্তা রক্ষীরা পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন।

কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের (Nisith Pramanik) বিরুদ্ধে তৃণমূল (TMC) কর্মীদের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগকে কেন্দ্র করে উওাল হয়ে উঠে দিনহাটা (Dinhata)।

তৃণমূল যুবর শহর ব্লক সভাপতি মৌমিতা ভট্টাচার্য জানান, চেয়ারম্যান গৌরিশংকর মাহেশ্বরীর বাড়িতে মন্ত্রী উদয়ন গুহর (Udayan Guha) জন্মদিন পালন চলছিল। সেইসময় নিশীথ প্রামাণিক কনভয় থামিয়ে পুলিশ আধিকারিক সহ তৃণমূল নেতাদের মারধর করে । এরফলে একাধিক তৃণমূল কর্মী জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এখনো বিজেপির পক্ষ থেকে কোন বিবৃতি পাওয়া যায়নি। 


বিস্তারিত আসছে...