নিশীথ প্রামানিকের বাড়ির সামনে KPP র আন্দোলনকে কেন্দ্র করে উত্তেজনা

KPP



কোচবিহার:

কেন্দ্র সরকার উত্তরবঙ্গ পৃথক রাজ্যের দাবি কার্যত নস্যাৎ করে দিয়েছে। অনন্ত মহারাজের এমন মন্তব্যের পর দিনহাটা ভেটাগুড়িতে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিকের বাড়ির সামনে KPP র আন্দোলনকে কেন্দ্র করে উত্তেজনা। KPP র পতাকা তুলে ফেলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। পুনরায় পতাকা লাগিয়ে অবস্থানে অনড় KPP পার্টির সদস্যরা।



একই সাথে গোটা উত্তরবঙ্গে বিজেপির বিরুদ্ধে আন্দোলনে নামার হুমকি KPP-র। অপরদিকে বিজেপির দাবি নির্বাচন এসেছে জন্যই তৃণমূলের মদতে KPP শান্ত ভেটাগুড়িকে অশান্ত করার চেষ্টা করছে। ঘটনার জেরে এই মুহূর্তে চরম উত্তেজিত এলাকা। যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন দিনহাটা থানার আইসি জয়দেব মোদক ও এসডিপিও ধীমান মিত্র।



প্রসঙ্গত এখনও নির্বাচনের নির্ঘন্ট প্রকাশ করেনি জাতীয় নির্বাচন কমিশন। তার আগেই প্রথম দফায় প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। বিজেপির তরফে রাজ্যের ২০টি আসনের প্রার্থী তালিকা প্রকাশিত হয়েছে। আর তালিকায় কোচবিহারের প্রার্থী করা হয়েছে নীশিথ প্রামাণিককে। নিশীথকে প্রার্থী করার পরেই বেসুরো হন বিজেপির রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজ। 'রাজ্য বিজেপি আমাকে ডাস্টবিনে রেখে দিয়েছে। কেউ কোনও যোগাযোগই রাখেন না। প্রার্থী বাছাই নিয়েও আলোচনা করা হয়নি।' কোচবিহারে (Coochbehar) লোকসভা ভোটের (Loksabha Election) প্রার্থী ঘোষণা হতেই বেসুরো বিজেপির রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজ। বললেন, মানুষ চাইলে এখনই ছেড়ে দেব সাংসদের পদ।