একমাত্র মেয়েকে বাঁচানোর আকুল আর্তি অসহায় পিতার



SAMRIDDHI



গোপাল চৌধুরী, কোচবিহার জেলার পুন্ডিবাড়ির, অরবিন্দ নগরের একজন প্রাথমিক বিদ্যালয় শিক্ষক। শুধু শিক্ষক বললে ভুল হবে, তিনি একজন সমাজ সেবকও। সামাজিক বিভিন্ন কাজে নিজেকে উজাড় করে দিতে পিছপা হননি কখনো। কিন্তু আজ তিনি বড়ো অসহায় একজন বাবা।


তার ৩ বছরের মেয়ে সমৃদ্ধি এক জটিল beta Thalassemia (mejor) রোগে আক্রান্ত। বিগত ৬ মাস বয়স থেকেই মেয়েকে প্রতি মাসে রক্ত দেওয়ার পাশাপাশি চেন্নাই, কলকাতা, দিল্লী, বাঙ্গালোরে ভালো ভালো ডাক্তার দেখান। কিন্তু সব ডাক্তারদের পরামর্শ ওর এই রোগ নির্মূল করার এক মাত্র উপায় Bone marrow transplant। 


গোপাল বাবু জানিয়েছেন, যেহেতু ও আমাদের প্রথম সন্তান তাই full match ডোনার ছাড়াই ওকে Half match Bone marrow transplant করাতে হচ্ছে। আমরা সরকারি বড়ো বড়ো হসপিটালেও ওকে দেখিয়েছিলাম কিন্তু ওরা full match ছাড়া ট্রান্সপ্লান্ট করায় না তাই বাধ্য হয়েই আমরা দিল্লির অ্যাপোলো হসপিটালে এই ট্রান্সপ্লান্ট করাতে যাচ্ছি। ওখানকার BMT স্পেশালিস্ট ডক্টর Gourob khariya র তত্বাবধানে, যার সফলতার হার খুবই ভালো। কিন্তু এই ট্রান্সপ্লান্টের খরচ ৩৪ লক্ষ টাকা শুধুই ১মাসের জন্য। এরপর আরো ৬-৭মাস ওখানে থেকেই ট্রিটমেন্ট করাতে হবে যার খরচ আরো ১০লক্ষ টাকা। এমতাবস্তায় একজন প্রাথমিক শিক্ষক হওয়ার জন্য কোনোরকম সরকারি সুযোগ সুবিধা আমি পাচ্ছি না আর আমার পক্ষে এতো বড়ো পরিমান জোগাড় করা এককথায় অসম্ভব।"

SAMRRIDDHI


তাই সকলের কাছে অসহায় পিতার কাতর প্রার্থনা "আমরা ছোট্ট মেয়ের একটি সুস্থ স্বাভাবিক জীবন ফিরে পেতে আমাকে সার্বিক সহযোগিতা করুণ। আপনাদের সকলের সহৃদয় আন্তরিক প্রচেষ্টা ও পরামর্শ আমাকে আমার মেয়ের নতুন জীবন ফিরে পেতে সাহায্য করবে। আর আপনাদের কাছে আমি চির ঋণী হয়ে থাকবো।'


আপনিও এগিয়ে আসতে পারেন এই একরত্তি মেয়েটিকে বাঁচিয়ে তুলতে।

Phone pay no- 7602909988

Bank A/C - 5023001476918
(Manjushree Sarkar)
IFSC Code- BDBL0001144

অথবা নীচের QR কোড স্ক্যান করেও আপনার মূল্যবান সাহায্য পাঠাতে পারেন সমৃদ্ধির  সুস্থতার জন্য... 

SAMRRIDDHI