CSK: চেন্নাই সুপার কিংসের ধোনির উত্তরসূরি রুতুরাজ

Dhoni


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসন্ন মরসুমের জন্য চেন্নাই সুপার কিংসের এমএস ধোনির উত্তরসূরি হিসেবে রুতুরাজ গায়কওয়াদকে ঘোষণা করেছে। CSK আইপিএল 2024 তে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসাবে প্রবেশ করবে এবং চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হবে।



এই টুর্নামেন্টের আসন্ন মরসুমের জন্য ভারতের এশিয়ান গেমসের স্বর্ণপদক বিজয়ী রুতুরাজকে ধোনিই অধিনায়কত্ব হস্তান্তর করেছেন।



TATA IPL 2024 শুরু হওয়ার আগে এমএস ধোনি চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব রুতুরাজ গায়কওয়াদের হাতে তুলে দিয়েছেন। রুতুরাজ 2019 সাল থেকে চেন্নাই সুপার কিংসের অবিচ্ছেদ্য অংশ এবং এই সময়ে আইপিএলে 52টি ম্যাচ খেলেছেন। দলটি আসন্ন মরসুমের জন্য উন্মুখ” সিএসকে একটি বিবৃতিতে বলেছে।



সিএসকে তাদের অধিনায়ককে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা এই প্রথম নয়। এর আগে 2022 সালে রবীন্দ্র জাদেজা দলের নেতৃত্ব দিয়েছিলেন কারণ ধোনি অধিনায়কত্ব ছেড়েছিলেন কিন্তু খারাপ পারফরম্যান্সের কারণে সিএসকে আবার ধোনির কাছে অধিনায়কত্ব ফিরিয়ে দিয়েছিল।



আইপিএল 2023 সাল থেকে রিপোর্ট এবং জল্পনা ছিল যে ধোনি এই বছর তার শেষ আইপিএল খেলবেন এবং রুতুরাজ গায়কওয়াড সিএসকে-এর নতুন অধিনায়ক হবেন।