CBSE বোর্ডে একাধিক পদে নিয়োগ, জানুন বিস্তারিত 


Job Update


সেন্ট্রাল বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশন (সিবিএসই) অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি, অ্যাকাউন্ট অফিসার, জুনিয়র ইঞ্জিনিয়ার, জেটিও, অ্যাকাউন্ট্যান্ট, জুনিয়র অ্যাকাউন্ট্যান্টের বিভিন্ন পোস্টের নিয়োগ পরীক্ষার শূন্যপদ 2024-এর বিজ্ঞাপন প্রকাশ করেছে। যে প্রার্থীরা CBSE শূন্যপদে আগ্রহী তারা 12/03/2024 থেকে অনলাইনে আবেদন করতে পারেন 11/04/2024 পর্যন্ত। সিবিএসই-এর বিভিন্ন পদে নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য যেমন সিলেবাস, বয়সসীমা, যোগ্যতা, বেতন স্কেল এবং অন্যান্য সমস্ত তথ্যের জন্য বিজ্ঞাপনটি পড়ুন এবং তারপরে আবেদন করুন।




পদ গুলিতে আবেদনের ফী গ্রুপ এ পোস্টের ক্ষেত্রে সাধারণ ইউআর/ওবিসি/ইডব্লিউএস: 1500/, SC/ST/PH/মহিলা: 0/- এবং গ্রুপ বি এবং সি পোস্টের ক্ষেত্রে সাধারণ ইউআর/ওবিসি/ইডব্লিউএস: 800/, SC/ST/PH/মহিলা: 0/-। পরীক্ষার ফি, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, নেট ব্যাঙ্কিং, শুধুমাত্র UPI মোড প্রদান করা যাবে। মনে রাখতে হবে বয়সসীমা ১৮ থেকে ২৭-৩৫ বছর। নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীদের বয়সে ছাড় রয়েছে।



সিবিএসই বোর্ড বিভিন্ন পোস্ট নিয়োগ অনলাইন ফর্ম 2024

সেন্ট্রাল বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশন সিবিএসই বোর্ড নিয়োগ 2024। প্রার্থীরা 12 মার্চ 2024 থেকে 11 এপ্রিল 2024 এর মধ্যে আবেদন করতে পারবেন।

প্রার্থীরা RSMSSB-তে নিয়োগের আবেদন ফর্মটি আবেদন করার আগে বিজ্ঞপ্তিটি পড়ুন CBSE বিভিন্ন পদের সর্বশেষ শূন্যপদ 2024-এর জন্য অনলাইনে আবেদন করুন।

অনুগ্রহ করে সমস্ত নথি পরীক্ষা করুন এবং সাথে রাখুন - যোগ্যতা, আইডি প্রুফ, ঠিকানার বিশদ, মৌলিক বিবরণ।

অনুগ্রহ করে রেডি স্ক্যান ডকুমেন্ট রিক্রুটমেন্ট ফর্ম সম্পর্কিত - ছবি, সাইন, আইডি প্রুফ, ইত্যাদি।

আবেদনপত্র জমা দেওয়ার আগে প্রিভিউ এবং সমস্ত কলাম সাবধানে চেক করতে হবে।

চূড়ান্ত জমা দেওয়া ফর্মের একটি প্রিন্ট আউট নিন।