Viral video: জন্মদিনে শিক্ষিকার শাড়ি পড়া ড্যান্স ভাইরাল, দেখুন ভিডিও 

Viral dance


ইন্টারনেটে ভাইরাল বিষয়বস্তুর ক্রমবর্ধমান পরিসরে, একটি ভিডিও সর্বত্র সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের হৃদয় কেড়ে নিয়েছে৷ ঐশ্বরিয়া রাইয়ের আইকনিক গান "কাজরা রে" এর সুরে তৈরি একজন শিক্ষকের জন্মদিনের নাচ, ইনস্টাগ্রামে অনলাইন বিশ্বে ঝড় তুলেছে।



@elnnaaaaaaa ব্যবহারকারীর দ্বারা শেয়ার করা, আনন্দদায়ক ক্লিপটিতে শিক্ষিকা ক্লাসরুমে তার নাচের ভঙ্গিমা গুলি প্রদর্শন করছেন, যা তার ছাত্র এবং দর্শকদের একইভাবে আনন্দের জন্য। বলিউড হিট এর আকর্ষণীয় বীটের সাথে পারফরম্যান্স, এর সংক্রামক শক্তি এবং চিত্তাকর্ষক কোরিওগ্রাফির জন্য ব্যাপক প্রশংসা অর্জন করেছে।



ভিডিওটির সাথে থাকা ক্যাপশনে লেখা আছে, "একাল পর্যন্ত সবচেয়ে সুন্দর এবং সবচেয়ে বিনোদনমূলক শিক্ষককে জন্মদিনের শুভেচ্ছা, 'আমাদের রেশমি ম্যাম", শিক্ষকের প্রতি স্নেহ এবং প্রশংসাকে আরও দৃঢ় করে।




ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে, নেটিজেনরা তাদের প্রতিক্রিয়া সহ মন্তব্য বিভাগে ভরিয়ে দিয়েছে, শিক্ষকের উত্সর্গ এবং সৃজনশীলতার জন্য তাদের প্রশংসা প্রকাশ করেছে। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী নস্টালজিয়া প্রকাশ করে বলেছেন, "কাশ মেরি বাচপান মে অ্যাসি শিক্ষক হোতি তো," অন্য একজন আশীর্বাদ করেছেন, মন্তব্য করেছেন, "আপনার দায়িত্ব এত ভালভাবে পালন করার জন্য আপনাকে অনেক আশীর্বাদ ম্যাম।" তৃতীয় একটি মন্তব্য পরিপূর্ণতার চেয়ে আত্মার গুরুত্বের উপর জোর দিয়ে বলে, "এটি একটি ক্লাস শেষ করার একটি সুন্দর উপায়! নিখুঁত নাচ খুব গুরুত্বপূর্ণ যখন আত্মাটি সবচেয়ে গুরুত্বপূর্ণ।"



শিক্ষকের জন্মদিনের নৃত্যের অপ্রতিরোধ্য প্রতিক্রিয়া ডিজিটাল ল্যান্ডস্কেপ জুড়ে মানুষকে একত্রিত করতে এবং উন্নীত করার জন্য ভাইরাল সামগ্রীর শক্তির আরেকটি প্রমাণ হিসাবে কাজ করে।