Poonam Pandey: Life and career of Poonam Pandey


Poonam Pandey: Life and career of Poonam Pandey


অভিনেত্রী পুনম পান্ডের মৃত্যুর খবর সবাইকে চমকে দিয়েছিল। গত শুক্রবার তার ম্যানেজার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে তার মৃত্যুর খবর জানিয়েছিলেন। ম্যানেজার প্রকাশ করেছিলেন যে 1 ফেব্রুয়ারি রাতে, তিনি জরায়ুর ক্যান্সারের সাথে লড়াই করে পৃথিবীকে বিদায় জানিয়েছেন। এখন অভিনেত্রী প্রকাশ করেছেন যে তিনি মারা যাননি।


ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে পুনম জানিয়েছেন যে তিনি বেঁচে আছেন। অভিনেত্রীর মৃত্যুর খবর তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে শেয়ার করা হয়। এই খবর শেয়ার করার 24 ঘন্টা পরে, অভিনেত্রী নিজেই এগিয়ে এসে বলেছেন যে এটি তার প্রচার স্টান্ট ছিল। আজও পুনমের সাহসী অভিনয় নিয়ে আলোচনা মানুষের মুখে মুখে। চলুন জেনে নেই পুনম পান্ডের জীবন ও ক্যারিয়ার সম্পর্কে...

Poonam Pandey: Life and career of Poonam Pandey




পুনম পান্ডে সবসময়ই তার ছবি এবং ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় তার ভালো ফ্যান ফলোয়িং আছে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় পুনম। পুনমের ভক্তরা তার প্রতিটি স্টাইল নিয়ে পাগল। তাকে নিয়ে কোনো খবর ভাইরাল হতে বেশি সময় লাগে না। পুনম সবসময় মানুষের সামনে হাসিখুশি থাকেন, তবে তিনি তার জীবনে অনেক দুঃখের মুখোমুখি হয়েছেন। ইন্ডাস্ট্রিতে নিজের পরিচয় তৈরি করতে অনেক সংগ্রাম করেছেন।


পুনম পান্ডে, যিনি কঙ্গনা রানাউতের শো লকআপে প্রতিযোগী হিসাবে অংশ নিয়েছিলেন, তার জীবন সম্পর্কে অনেক অজানা তথ্য প্রকাশ করেছিলেন। পুনম বিয়ে করেছিলেন। পারিবারিক সহিংসতার শিকার হয়েছিলেন এই অভিনেত্রী। লকআপে তিনি বলেছিলেন যে তিনি গোপনে মুম্বাইতে স্যাম বোম্বেকে বিয়ে করেছিলেন। তাদের বিয়ে বেশিদিন টেকেনি। তিনি পুলিশের কাছে অভিযোগ করেছিলেন যে তার স্বামী তাকে মারধর করতেন।

Poonam Pandey: Life and career of Poonam Pandey

11 মার্চ 1991 সালে কানপুরে জন্মগ্রহণকারী পুনম পান্ডে মডেলিং দিয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। 2011 সালে, ক্যালেন্ডার গার্ল হিসাবে স্বীকৃতি পায়। তার মডেলিং দিনগুলিতে, তাকে ফ্যাশন ম্যাগাজিনের কভার পেজেও দেখা গেছে। 2013 সালে, পুনম পান্ডে 'নাশা' ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়। এত কিছুর পরও বিতর্কের সঙ্গে ঘনিষ্ঠভাবে যুক্ত রয়েছেন এই অভিনেত্রী। পুনম পান্ডের নাম উঠলেই তার সাহসিকতা এবং ধারাবাহিক বিতর্কের কথা মাথায় আসে।


পুনম পান্ডের বিতর্কের কথা বলতে গিয়ে, ২০১১ সালে, যখন ভারতীয় দল ক্রিকেট বিশ্বকাপে সব ম্যাচ জিতেছিল, তখন পুনম ঘোষণা করেছিলেন যে দল বিশ্বকাপ জিতলে তাকে পোশাক ছাড়াই দেখা যাবে। এই বক্তব্য দিয়ে তিনি লাইমলাইটে আসেন। এ ছাড়া একবার সানি লিওনের সঙ্গে নিজেকে তুলনা করায় রেগে গিয়েছিলেন তিনি।


এটি ছাড়াও, পুনমও লাইমলাইটে এসেছিলেন যখন তিনি তার বাথরুম নাচের ভিডিও ইউটিউবে প্রকাশ করেছিলেন। এই ভিডিওতে তাকে বাথরুমে নাচতে দেখা গেছে। এই ভিডিওর পরে, পুনম অনেক বিতর্কে জড়িয়ে পড়েন এবং এর কারণে ইউটিউবও তার ভিডিও ব্লক করে দেয়। পুনম পান্ডেকে শেষ দেখা গিয়েছিল কঙ্গনার শো লক আপে।