Mithun Chakraborty: ব্রেন স্ট্রোক, হাসপাতালে মিঠুন চক্রবর্তী

Mithun Chakraborty


সকালে শুটিং চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ভর্তি করা হয় অ্যাপোলো হাসপাতালে। সূত্রের খবর, মিঠুন চক্রবর্তীকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে যান তৃণমূলের অভিনেতা বিধায়ক সোহম চক্রবর্তী। হয় এমআরআই। অ্যাপোলো হাসপাতালের নিউরোলজি বিভাগের ICU-তে ভর্তি করা হয়েছে। ব্রেন স্ট্রোক করেছে মিঠুনের।



হাসপাতাল সূত্রে খবর, অস্ত্রোপচারের প্রয়োজন নেই, ওষুধ দিয়ে অভিনেতাকে সুস্থ করে তোলার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। প্রথমে জানা যায় যে উপসর্গ গুলি দেখা দিয়েছে সেগুলি স্ট্রোকের উপসর্গের সঙ্গে মিল আছে। এরপর করা হয় এমআরআই। তারপরই দেখা যায় তাঁর স্ট্রোকই হয়েছে। তার চিকিৎসা যাতে সঠিক পথে এগোয়, তার জন্য গঠন করা হচ্ছে মেডিক্যাল বোর্ড। হাসপাতালের সূত্রে জানা গেছে, "মিঠুন চক্রবর্তীকে আজ সকালে ভর্তি করা হয়েছে এবং তার স্বাস্থ্যের মূল্যায়ণ চলছে। আমরা পরে বিস্তারিত জানাতে পারব।"



মিঠুনের অসুস্থতার খবরে চিন্তিত ভক্তকুল। সোশ্যাল মিডিয়া জুড়ে আরোগ্য কামনার বন্যা। হাসপাতালে দেখতে যান দেবশ্রী। ২০২৪-এ পদ্ম সম্মানে সম্মানিত হয়েছেন তিনি। ২০২৪-এ পদ্মভূষণ সম্মান দেওয়া হয়েছে অভিনেতা ও বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীকে।