Janhvi Kapoor: ভ্যালেন্টাইনস এনার্জি, জাহ্নবীর হট-সেক্সি লুক ঝড় তুললো যুবা হৃদয়ে 

Janhvi Kapoor


বলিউডে অভিষেকের পর থেকেই জাহ্নবী কাপুর তার সেরা ফ্যাশন গেম নিয়ে এসেছেন। পুরষ্কার অনুষ্ঠান, রেড কার্পেট ইভেন্ট, সিনেমার প্রচার বা কোনো উত্সব অনুষ্ঠানেই হোক না কেন, জেনারেল জেড ফ্যাশনিস্তা জানেন কীভাবে ফ্যাশনিস্তাদের স্টাইলিং টিপসের জন্য আটকে রাখতে হয়। পোশাক ব্র্যান্ড রাসারিওর একটি গাউনে তার সাম্প্রতিক ছবি ইন্টারনেটে আলোড়ন ফেলেছে। 
Janhvi Kapoor



স্ট্র্যাপলেস পোশাকটিতে হট লাগছিল জাহ্নবীকে। বডিকন সিলুয়েট জাহ্নবীর ভাল-টোনড কার্ভগুলিকে ফুটিয়ে তুলেছেন। 

Janhvi Kapoor



গাঢ় লাল ঠোঁটের রঙ, গোলাপী গাল, উইংড আইলাইনার, ঝলমলে চোখের পাতা, মাস্কারা এবং প্রচুর আকর্ষণ সহ গ্ল্যাম মেকআপ তাঁকে সেক্সি করে তুলেছে।
Janhvi Kapoor



জাহ্নবী কাপুরের ফ্যাশন দক্ষতা তার লক্ষ লক্ষ ভক্তদের প্রভাবিত করতে ব্যর্থ হয় না। তারকার ফ্যাশন ভাণ্ডার শাড়ি থেকে বডিকন গাউন, গ্রীষ্মকালীন পোশাক, চটকদার প্যান্টসুট, জাতিগত স্যুট এবং আরও অনেক কিছু পর্যন্ত রয়েছে। সুতরাং, এটা বোঝা যায় যে তার সর্বশেষ ফটোশুটে নেটিজেনদের প্রেমে পড়েছে। 
Janhvi Kapoor



ভ্যালেন্টাইনস ডে সামনেই, অভিনেত্রী লাল লেইস কর্সেট ম্যাক্সি ড্রেস পরিহিত নিজের ছবি পোস্ট করেছেন যা সমস্তই কমনীয়তা এবং কামুকতা সম্পর্কে। আপনার সঙ্গীর সাথে ভি-ডে উদযাপনের জন্য এই পোশাকটি উপযুক্ত। 

Janhvi Kapoor


জাহ্নবী কাপুর সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি লাল লেসের কর্সেট ম্যাক্সি ড্রেস পরিহিত ছবি শেয়ার করেছেন। অভিনেতা পোস্টটির ক্যাপশন দিয়েছেন, "ভি ডে এনার্জি।" এতে দেখা যাচ্ছে জাহ্নবী গর্জিয়াস গাউনে ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন, যা পোশাক লেবেল রাসারিওর তাক থেকে। 

Janhvi Kapoor



প্রলোভনসঙ্কুল খোলা পিঠ এবং জাহ্নবীর বক্ররেখাকে আলিঙ্গন করা মসৃণ সাটিন সঙ্গমে ওমফ ফ্যাক্টর যোগ করেছে।