এবার প্রশমিতা সাথে গাঁটছড়া বাঁধছেন অনুপম

Anupam and prashamita


বিখ্যাত গায়ক-গীতিকার, সঙ্গীত পরিচালক, গীতিকার এবং প্লেব্যাক গায়ক অনুপম রায়, যিনি মূলত টলিউড ওরফে বাংলা সিনেমায় কাজ করেন, শীঘ্রই তৃতীয়বারের মতো বিয়ে করতে চলেছেন। রায়ের তৃতীয় স্ত্রী হলেন প্লেব্যাক গায়িকা প্রশমিতা পল, যিনি বাংলা চলচ্চিত্র শিল্পেও কাজ করেন। আগামী ২ মার্চ দক্ষিণ কলকাতার একটি ক্লাবে গাঁটছড়া বাঁধবেন দুজন।



জানা গেছে, আগামী ২ মার্চ ঘরোয়া পরিবেশে পরিবারের উপস্থিতিতে আইনি বিয়ে অনুপম ও প্রশমিতা। উপস্থিত থাকবেন তাঁদের পরিবার এবং কাছের বন্ধুরা। প্রশ্মিতা পাল টলিউডের অতি চেনা মুখ। একাধিক ছবিতে গান গেয়েছেন তিনি। অনুপমের যেমন এটি প্রথম বিয়ে নয় তেমনি প্রশমিতার ও এটি প্রথম বিয়ে নয়। প্রশমিতার এবার দ্বিতীয় বিয়ে। হবু স্বামী অনুপমের পরিচালনাতেও গেয়েছেন গান। হাইওয়ে ছবির তোমায় নিয়ে গল্প হোক গানটি প্রশ্মিতারই গাওয়া।



২০২১ সালে ছ’বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন অনুপম এবং পিয়া। তখন বিচ্ছেদের কারণ হিসেবে তৃতীয় ব্যক্তির প্রসঙ্গ উঠে আসে। গত ২৭ নভেম্বর আইনি বিয়ে সারেন পরম-পিয়া। আর তারই সাড়ে তিন মাস পরে প্রস্মিতার সঙ্গে অনুপমের বিয়ের খবর। এই মুহূর্তে টেলিপাড়া থেকে টলিপাড়া, ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, চায়ের দোকান থেকে ক্যাফে শপ, সর্বত্র ফের এক আলোচনায় চার মুখ।