Madhumita Sarcar: সেক্সি বং বিউটি মধুমিতার সৌন্দর্যে ঘায়েল নেটদুনিয়া


Madhumita Sarcar



তিনি দর্শক অনুরাগীদের কাছে 'সেক্সি বং বিউটি'। দুষ্টু মিষ্টি নায়িকা মাঝেমধ্যেই বোল্ড ফটোশুটে নেটপাড়ায় উষ্ণতা চড়ান।

মধুমিতা সরকার ছোটপর্দার ”বোঝেনা সে বোঝে না” ধারাবাহিকে অভিনয় করেন পাখি চরিত্রে। পরে তিনি বড়পর্দায় অভিনয় করে অনুরাগীদের মনের মণিকোঠায় বাসা বেঁধে ফেলেছে খুব সহজেই।

দর্শকমহল মধুমিতা সরকারের খোলামেলা পোশাকে এবং তাঁর স্নিগ্ধতায় মুগ্ধ । টলিউড থেকে সোজা হলিউডি গ্ল্যামারে নিজেকে মেলে ধরেছেন মধুমিতা। তাই যত দিন গড়াচ্ছে,ততই যেন গ্ল্যামারাস হয়ে উঠছেন অভিনেত্রী। শুধু গ্ল্যামারের দিক থেকেই নয়, মধুমিতার শারীরিক সৌন্দর্য সত্যি প্রশংসনীয়।
হাজারও কৌতূহল তাই নায়িকাকে ঘিরে দর্শকদের মনে রয়েছে । শরীরে এক ফোটাও অতিরিক্ত মেদ কী করে নেই তাঁর? কীভাবে এমন স্লিম ট্রিম করে ধরে রেখেছেন তিনি নিজেকে?। এই সমস্ত প্রশ্নের উত্তর অভিনেত্রীর কাছে একটাই, প্রতিদিন শরীরচর্চা করা এবং সঠিক খাবার খাওয়াই হল তাঁর সুন্দর থাকার আসল চাবিকাঠি।


সম্প্রতি অভিনেত্রীর করা সোশ্যাল মিডিয়া পোস্ট ঝড় তুলেছে নেটদুনিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, স্বল্প পোশাকে সেজে উঠেছেন তিনি। কালো ব্লাউজ আর লাল রঙের স্বল্প বসন। বুকের ভাজ স্পষ্ট। ছবিতে মধুমিতার যৌবন যেন উছলে পড়ছে।


মধুমিতার খোলামেলা ওই পোশাক,রাতের ঘুম কেড়ে নিতে পারে আপনারও। তবে এমনভাবে এই প্রথম নয়। বাঙালি কন্যার এমন হট লুক এর আগেও দেখা গেছে একাধিক ছবিতে।