Viral Video: ঝকঝকে নীল ব্র্যালেট, কাট-আউট প্যান্টে সিজলিং নোরা ফাতেহি

Nora Fatehi



বলিউডের সিজলিং বোমা নোরা ফাতেহি (Nora Fatehi Viral Video) তার সাহসী ফ্যাশন নিয়ে মাঝে মাঝেই আবির্ভুত হন এবং বোমা ফাটান। তিনি যাই পরেন না কেন তাতেই ফ্যানেদের মাথা ঘুরিয়ে দেন এবং নেটিজেনদের অনেকেই তার কাছ থেকে ফ্যাশন ইনস্পো নেন। নোরা একটি সুপার-হট নীল পোশাকে নববর্ষের প্রাক্কালে একটি অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন এবং তার ছবি এবং ভিডিও সম্প্রতি ভাইরাল হচ্ছে।

নোরা (Nora Fatehi Viral Video) একটি চকচকে নীল ব্র্যালেট এবং কাট-আউট প্যান্টে এবার বোমা ফাটিয়েছেন। চকচকে রূপালী মেকআপ এবং এক জোড়া হাই হিল দিয়ে তার চেহারা সম্পূর্ণ করা। অভিনেত্রীকে তার উজ্জ্বল নীল পোশাকে স্মোকিন হট লাগছিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে সেই ছবি ও ভিডিও।

ভক্তরা হার্ট-আই এবং ফায়ার ইমোজি দিয়ে মন্তব্য বিভাগে বন্যা নামিয়েছেন। একজন লিখেছেন, "হট," "ইন্ডিয়ান কার্ডি বি," ।

'দিলবার' গানের রিক্রিয়েটেড সংস্করণে দূর্দান্ত পারফরম্যান্স দেওয়ার পর থেকেই নোরা (Nora Fatehi Viral Video) সকলের হৃদয়ে রাজত্ব করছেন। তার সাহসী নাচের চালগুলি ছাড়াও, নোরা প্রায়শই তার আকর্ষণীয় চেহারা দিয়ে স্পটলাইটে থাকেন।

নোরা (Nora Fatehi Viral Video) 2014 সালে Roar: Tigers of the Sundarbans দিয়ে তার বলিউডে আত্মপ্রকাশ করেন, তারপর এক বছর পরে বিগ বস 9-এ অংশগ্রহন করেন। তেলুগু সিনেমায় তার জনপ্রিয়তা শুরু হয়েছিল টেম্পার, বাহুবলী: দ্য বিগিনিং এবং কিক 2-এর মতো ছবিতে হিট গানের মাধ্যমে। একা ইনস্টাগ্রামে তার একটি বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে এবং তার কৃতিত্বের জন্য 'দিলবার', 'কামারিয়া', 'এর মতো বেশ কয়েকটি ব্লকবাস্টার গান রয়েছে।