Ayodhya Ram Mandir: এবার রাম আরাধনায় মেতে উঠলো এলন মাস্কের টেসলা গাড়িও!

Ayodhya Ram Mandir: এবার রাম আরাধনায় মেতে উঠলো এলন মাস্কের টেসলা গাড়িও!

Ayodhya Ram Mandir!



22 জানুয়ারি অযোধ্যার রাম মন্দিরে (Ayodhya Ram Mandir) ভগবান রামের অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যা নিয়ে সারা দেশ রামের ভক্তিতে মগ্ন। শুধু ভারতেই নয়, সারা বিশ্বেই এ নিয়ে উৎসাহ দেখা যাচ্ছে। আমেরিকা, ব্রিটেন, ইন্দোনেশিয়া, অস্ট্রেলিয়ার মতো অনেক দেশেই রাম মন্দিরের প্রাণ প্রতিষ্টা নিয়ে প্রবাসী ভারতীয়দের মধ্যে ব্যাপক উৎসাহ রয়েছে। মরিশাস সরকার 22 জানুয়ারী হিন্দু ধর্মের কর্মচারীদের দুই ঘন্টা বিশেষ ছুটি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, যাতে তারা প্রাণ প্রতিষ্টা কর্মসূচিতে অংশ নিতে পারে। এবার আমেরিকাও ভগবান রামের ভক্তিতে ডুবেছে।


অযোধ্যায় রাম মন্দির (Ayodhya Ram Mandir) উদ্বোধনকে কেন্দ্র করে শুধু ভারতেই নয়, আমেরিকাতেও এই উচ্ছ্বাস দেখা গেছে। 22শে জানুয়ারী অনুষ্ঠিত হতে যাওয়া রাম মন্দির প্রাণ প্রতিষ্টার আগে আমেরিকায় টেসলা গাড়ির সাথে একটি বিশেষ লাইট এবং মিউজিক শো আয়োজন করা হয়েছিল। বিশ্ব হিন্দু পরিষদ আমেরিকার মেরিল্যান্ডে টেসলা গাড়ি নিয়ে একটি মিউজিক্যাল এবং লাইট শো আয়োজন করে। এই শোতে, জয় শ্রী রামের সুরে টেসলা গাড়ির একটি লাইট শোর আয়োজন করা হয়েছিল।


150 টিরও বেশি টেসলা গাড়ি এই শোতে অংশ নিয়েছে। ওয়াশিংটন, ভার্জিনিয়া, মেরিল্যান্ডে বসবাসকারী ভারতীয় আমেরিকানরা এই শোতে অংশ নেন। এই মিউজিক্যাল-লাইট শোতে, টেসলা গাড়ির আলো জয় শ্রী রামের সুরের সাথে একত্রিত হয়েছিল এবং একটি দুর্দান্ত শো উপস্থাপন করেছে। টেসলা গাড়ির রঙিন আলো, রামের গানের সাথে ঝলমলে ও নাচের সুসংগত পারফরম্যান্স দেখতে বিপুল সংখ্যক মানুষ এসেছিলেন।


প্রসঙ্গত 22 জানুয়ারি অযোধ্যায় রাম মন্দির (Ayodhya Ram Mandir) উদ্বোধন করা হবে। ভগবান রামের অভিষেক উপলক্ষে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে। ইতিমধ্যে দেশ থেকে বিদেশের মানুষ অযোধ্যায় আসতে শুরু করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ