স্কুলের বারান্দা থেকে উদ্ধার দুটি তাজা বোমা, শুরু হয়েছে রাজনৈতিক তরজা 

bom found from school



তুফানগঞ্জ,৮ ই নভেম্বরঃ টাকুয়ামারি রবীন্দ্রনাথ MSK স্কুলের বারান্দা থেকে উদ্ধার দুটি তাজা বোমা। ঘটনায় চাঞ্চল্যর পাশাপাশি আতঙ্ক ছড়িয়েছে স্কুলে আসা কচিকাঁচা থেকে শুরু করে সংশ্লিষ্ঠ এলাকায়।

জানা যায় চিলাখানা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের টাকুয়া মারি এম এস কে স্কুলের মাঠে ছাগল বাঁধতে গিয়ে স্থানীয় এক মহিলা প্রথমে দেখতে পান। পরে খবর ছড়িয়ে পড়তেই ভিড় জমে যায় এলাকায়। একটি বোমা ছিলো স্কুলের অফিস ঘরের সামনে ও আর একটি বোমা ছিলো স্কুলের ক্লাস কক্ষের সামনে।

পরবর্তীতে খবর যায় তুফানগঞ্জ থানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বোমা দুটিকে উদ্ধার করে। একটি শিক্ষা প্রতিষ্ঠানের মত জায়গা সেখান থেকে তাজা বোমা উদ্ধার স্বভাবতই আতঙ্কের পরিবেশ তৈরী হয়। পাশাপাশি অবস্থিত টাকুয়া মারী প্রাথমিক বিদ্যালয় ও টাকুয়ামারী MSK স্কুল । প্রাথমিক বিদ্যালয় খোলা থাকলেও MSK স্কুল বন্ধ ছিলো। যদি স্কুল খোলা থাকতো তাহলে কচি কাচারা স্কুলে আসতো। তারা মাঠে ছোটা ছুটি করতো, বড় ধরনের দুর্ঘটনার হাট থেকে রক্ষা পেল তারা।

শিক্ষা প্রতিষ্ঠান থেকে এরকম তাজা বোমা উদ্ধারের ঘটনায় অভিভাবকদের মধ্যে একটা আতঙ্ক তৈরি হয়েছে। অভিভাবকরা বিষয়টি ভালোভাবে নিচ্ছে না।

এ ব্যাপারে নাটাবাড়ি বিধানসভার তিন নম্বর বিজেপির মন্ডল সভাপতি চিরঞ্জিত দাস জানান আজকে বিকেলে টাকুয়ামারি এমএসকে স্কুলে রয়েছে বিজেপির বিজয়া সম্মিলনী। সেটা বানচাল করার লক্ষ্যই শাসকদলের তরফ থেকে এরকম করা হয়েছে কিন্তু শাসকদলের তরফ থেকে বিজেপির করা এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

তবে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে তুফানগঞ্জ থানার পুলিশ।