আশ্রয়হীনদের সাথে বিজয়ার আনন্দ ভাগ করে নিল বৈশাখী সাংস্কৃতিক সংস্থা

বৈশাখী সাংস্কৃতিক সংস্থা


সদ্য শেষ হল দুর্গোৎসব। কতটাই না আনন্দে কাটলো আমাদের এবছরের পুজো। কিন্তু যারা আশ্রয়হীন তারা কি পেরেছে মনের মতো করে আনন্দ উপভোগ করতে? আর তাই আশ্রয়হীন মানুষদের সাথে বিজয়ার আনন্দ ভাগ করে নিতে এগিয়ে এল বৈশাখী। 



অশোকনগর পৌরসভা পরিচালিত রবীন্দ্র নিকেতনে সমাজে আশ্রয়হীন দের আবাসস্থল। সেই সমস্ত মানুষদের মনে এবং জীবনে খুশির বার্তা পৌঁছে দিতে অশোকনগর বৈশাখী সাংস্কৃতিক সংস্থা বিজয়া সম্মেলনী অনুষ্ঠান করলোযা সমাজের কাছে এক অন্যরকম দৃষ্টি ভঙ্গী ফুটিয়ে তুললো। সংস্থার সদস্য নীতিশ, শুভ্র, বিকির মত যুব সমাজের প্রতিনিধিরা উপস্থিত থেকে অনুষ্ঠানটিকে সাফল্যমণ্ডিত করে তুললো। 



সংস্থার নবাগত জুনিয়র সদস্যরা সংগীত পরিবেশন করে অনুষ্ঠানের গুরুত্ব বাড়িয়ে তোলে এদিন। সংস্থার কোষাধ্যক্ষ সুজয় কর্মকার নিজে রবীন্দ্র নিকেতনে আবাসিকদের জীবন নিয়ে আবেগ ধরে রাখতে না পেরে আবৃত্তি পরিবেশন করেন। 



সংস্থার সদস্য দেবাশীষ মজুমদার বলেন সমাজের প্রয়োজনে আমরা বরাবরই একটু অন্যরকম কর্মকান্ড করে থাকি।এই সমস্ত মানুষের জন্য আমরা আমরা সামর্থ্য অনুযায়ী পাশে থাকতে চাই। আগামী কোনরকম সমস্যা হলে অবশ্যই পাশে থাকার চেষ্টা করব।


বৈশাখী সাংস্কৃতিক সংস্থার এই সুন্দর আয়োজন ও উদ্যোগকে কুর্ণিশ জানিয়েছে ওয়াকিবহাল মহল। এছাড়াও একাধিক অন্যান্য কর্মকাণ্ডে এই সংস্থার ভূমিকার ভূয়সী প্রশংসা করেন অনেকেই। পাশাপাশি সংস্থার সাফল্য করেন বিশিষ্টজনেরা।