Joe-Sophie: জো জোনাস সোফি টার্নারের সাথে বিবাহবিচ্ছেদের মামলা খারিজ 

Joe-Sophie
Joe-Sophie, photo credit: gettyimage



'দেশি গার্ল' এর সংসার প্রায়ই শিরোনামে থাকে। হোক সে তাদের মা বা শাশুড়ি। জোনাস ব্রাদার্সের পরিবার থেকে একটি চমকপ্রদ খবর সম্প্রতি বেরিয়ে এসেছে, যারা দীর্ঘদিন ধরে তাদের বিশ্ব ভ্রমণের জন্য পরিচিতি লাভ করেছে।


হলিউড অভিনেত্রী সোফি টার্নার এবং গায়ক জো জোনাস একে অপরকে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন। এদিকে, জো জোনাস বিবাহবিচ্ছেদের মামলা প্রত্যাখ্যান করেছেন এবং তাদের মেয়েদের হেফাজতের বিষয়ে একটি চুক্তিতে এসেছেন।




মিডিয়া রিপোর্ট অনুযায়ী, পপ গায়ক জো জোনাস সোফি টার্নারের সাথে তার বিবাহবিচ্ছেদের মামলা খারিজ করার সিদ্ধান্ত নিয়েছেন। এই সিদ্ধান্তের পর, দম্পতি একসঙ্গে সন্তানদের হেফাজতে নিয়ে একটি মধ্যম পথ খুঁজে পেয়েছেন। যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, দম্পতি প্রতিটি সমস্যা শান্তিপূর্ণভাবে সমাধান করার কথা ভাবছেন এবং কোনও ধরণের সামাজিক প্রচার এড়াতে চেষ্টা করছেন।




এই সপ্তাহে জো এবং সোফি তাদের দুই মেয়ের হেফাজতে একটি মধ্যম স্থল খুঁজে পেয়েছেন। এই চুক্তির পর মেয়েরা প্রায় দুই সপ্তাহ বাবা-মায়ের কাছে থাকবে। এই সিদ্ধান্তে খুশি দম্পতির পরিবারও। এদিকে সোফি ইনস্টাগ্রামে দেশি গার্লকে আনফলো করেছেন বলে খবর রয়েছে।




জো জোনাস এবং সোফি টার্নার এর দুটি কন্যা, উইলা এবং ডিজে রয়েছে। সম্প্রতি, সোফি টার্নার সোশ্যাল মিডিয়ায় তার বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছিলেন এবং এই খবরটি তার ভক্ত এবং তার প্রিয়জনদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছিল। সেই সঙ্গে প্রকাশ্যে এল চাঞ্চল্যকর খবরও। এখন দেখার বিষয় এই বিষয়ে মানুষ কেমন প্রতিক্রিয়া দেখায়।