রোম: অশালীন মন্তব্যের কারণে সঙ্গীর থেকে আলাদা হয়ে গেলেন ইতালির প্রধানমন্ত্রী মেলানিয়া

Italy's PM Meloni




ইতালির প্রধানমন্ত্রী মেলানিয়া (Italy's PM Meloni) লিখেছেন, আমরা একসঙ্গে কাটানো চমৎকার বছরগুলোর জন্য তাকে ধন্যবাদ জানাতে চাই। আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস, আমাদের মেয়ে জেনেভরাকে দেওয়ার জন্য আমি তাকে ধন্যবাদ জানাই।




ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলানি (Italy's PM Meloni) তার সাংবাদিক সঙ্গী আন্দ্রেয়া গিয়ামব্রুনোর থেকে আলাদা হয়ে গেছেন। মেলোনি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই তথ্য জানিয়েছেন। তারা উভয়েই প্রায় 10 বছর ধরে একসাথে বসবাস করেছিলেন এবং তাদের একটি 7 বছরের মেয়েও রয়েছে।




ইতালির প্রধানমন্ত্রী (Italy's PM Meloni) বলেন, কিছু সময়ের জন্য আমাদের পথ বিচ্ছিন্ন হয়ে গেছে। এমন পরিস্থিতিতে এখন সময় এসেছে মেনে নেওয়ার। গিয়ামব্রুনো আগস্টে সমালোচনার মুখে পড়েছিলেন যখন তিনি তার শোতে বলেছিলেন যে মহিলারা বেশি মদ্যপান না করে ধর্ষণ এড়াতে পারে।




এরপর থেকেই তাদের সম্পর্কের টানাপোড়েন শুরু হয়। গিয়ামব্রুনো সাম্প্রতিক সময়ে নারীদের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করা, মহিলা সহকর্মীদের সাথে অশালীন ভাষা ব্যবহার করা এবং সম্পর্কের কথা স্বীকার করার জন্য সংবাদে রয়েছেন।




তথ্য অনুযায়ী, গিয়ামব্রুনো এবং মেলানিয়া বিয়ে করেননি। মেলানিয়া লিখেছেন, আমরা একসঙ্গে কাটানো চমৎকার বছরগুলোর জন্য তাকে ধন্যবাদ জানাতে চাই। আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস, আমাদের মেয়ে জেনেভরা দেওয়ার জন্য আমি তাকে ধন্যবাদ জানাই। একটি টিভি চ্যানেলে একটি বিখ্যাত অনুষ্ঠান সঞ্চালক গিয়ামব্রুনো আগস্টে আপত্তিকর বক্তব্য দিয়েছিলেন। যদিও এ বিষয়ে মেলানিয়া বলেছিলেন যে তার সঙ্গীর মন্তব্যের ভিত্তিতে তাকে বিচার করা উচিত নয়।




তার সঙ্গী আন্দ্রেয়ার সাথে তার বিচ্ছেদ সম্পর্কে X-এ তার বিবৃতিতে, ইতালীয় প্রধানমন্ত্রী (Italy's PM Meloni) বলেছিলেন যে আমরা যা ছিলাম তা আমি রক্ষা করব। আমি আমাদের বন্ধুত্ব রক্ষা করব এবং আমি আমাদের সাত বছরের মেয়েটিকে রক্ষা করব, যে তার মা এবং বাবাকে ভালবাসে, যে কোনও মূল্যে। আমি আমার মায়ের কাছে আমার ভালবাসা প্রকাশ করার সুযোগ পাইনি, তবে আমি আমার মেয়ের সাথে ভাগ্যবান। আমার আর কিছু বলার নেই।