Airtel 5G: আপনারও কি এয়ারটেল সিম আছে? রিচার্জ করার আগে গ্রাহকদের এ বিষয়ে সতর্ক হতে হবে!

Airtel 5G!



Airtel 5G: দেশে মাত্র কয়েকটি টেলিকম কোম্পানি রয়েছে। এর মধ্যে এয়ারটেলও একটি টেলিকম কোম্পানি। এবার একটি গুরুত্বপূর্ণ সুখবর দিল Airtel। এতে কোম্পানি অনেক লাভবান হবে বলে আশা করা হচ্ছে।

Airtel 5G: দেশে টেলিকম সংস্থাগুলির মধ্যে প্রতিযোগিতা ক্রমাগত বাড়ছে। এদিকে দেশে 5G পরিষেবাও ক্রমাগত বাড়ছে। দেশের মানুষ 5G পরিষেবা ব্যবহার শুরু করেছে এবং এর সুবিধাও নিচ্ছে। ইতিমধ্যে, টেলিকম সংস্থা এয়ারটেল সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ আপডেট বেরিয়ে এসেছে এবং এর প্রভাব গ্রাহকদের উপরও দেখা যাচ্ছে। আসলে, এখন এয়ারটেল একটি গুরুত্বপূর্ণ কৃতিত্ব অর্জন করেছে এবং এই অর্জনটি এয়ারটেল 1 বছরের মধ্যে অর্জন করেছে।

এই গুরুত্বপূর্ণ বিষয়টি এয়ারটেল গ্রাহকদের অনেক সুখবর দিতে পারে। আসলে, ভারতী এয়ারটেল বলেছে যে এটি তার 5G নেটওয়ার্কে পাঁচ কোটি গ্রাহকের কাছে পৌঁছেছে। ৫ কোটি গ্রাহক যোগ হলে কোম্পানির ব্যালেন্স শিটেও প্রভাব পড়বে। সংস্থাটি বলেছে যে তারা Airtel 5G Plus পরিষেবা চালু করার এক বছরের মধ্যে এই কৃতিত্ব অর্জন করেছে।

সুনীল মিত্তলের নেতৃত্বাধীন টেলিকম সংস্থা জানিয়েছে যে এয়ারটেল 5জি প্লাস পরিষেবা দেশের সমস্ত জেলায় পৌঁছেছে। দেশের বিভিন্ন শহরে এয়ারটেল দ্বারা 5জি পরিষেবা দেওয়া হচ্ছে এবং লোকেরাও এই পরিষেবাগুলি ব্যবহার করছে। সংস্থাটি এক বিবৃতিতে বলেছে, "এয়ারটেল পাঁচ কোটি গ্রাহক যোগ করে 5G-তে তার বৃদ্ধি অব্যাহত রেখেছে।"

দ্রুততম সময়ে এই কৃতিত্ব অর্জন করে, Airtel 5G Plus পরিষেবাগুলি এখন সমস্ত রাজ্য এবং আটটি কেন্দ্রশাসিত অঞ্চলে উপলব্ধ৷ ভারতী এয়ারটেলের চিফ টেকনোলজি অফিসার (সিটিও) রণদীপ সেখন বলেছেন যে কোম্পানি লক্ষ লক্ষ গ্রাহকদের মধ্যে 5G গ্রহণের গতিতে রোমাঞ্চিত। ‘আমরা লক্ষ্যের আগে এই মাইলফলকে পৌঁছে যাচ্ছি।’