Coochbehar News: DYFI দিনহাটার দুই সদস্যের ওপর প্রাণঘাতী হামলা !


man in bed at hospital



ইনসাফ যাত্রার মিছিল ও সভা করে বাড়ি ফেরার পথে প্রাণঘাতী হামলা DYFI দিনহাটার দুই সদস্যের ওপর (DYFI Leaders Attacked)।


ঘটনার বিবরণে জানা যায়, সিতাইয়ে ইনসাফ যাত্রা সফলে মিছিল ও সভা করতে দিনহাটা থেকে সিতাই যায় শুভ্রালোক দাস ও ইউসুফ আলী। মিছিল ও সভা শেষে বাড়ি ফেরার পথে তাঁদের ওপর প্রাণঘাতী হামলা (DYFI Leaders Attacked) হয় বলে অভিযোগ। ইতিমধ্যে দিনহাটা থানায় এনিয়ে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।


সোমবার সন্ধ্যায় এই আক্রমণ (DYFI Leaders Attacked) হয় বলে জানা গেছে। আহত শুভ্রালোক দাস জানিয়েছেন- "সিতাই থেকে ফেরার পথে শেওরাতলা পেট্রোলপাম্প এলাকায় ওই দুই DYFI নেতার পথ আটকায় কয়েকজন দুষ্কৃতি। দুজনকেই বেধড়ক মারধোর করে দুষ্কৃতিরা।"


রক্তাক্ত অবস্থায় গুরুতর জখম ইউসুফ আলীকে নিয়ে কোনোমতে একটি অ্যাম্বুলেন্সে করে দিনহাটা মহকুমা হাসপাতালে পৌঁছায় শুভ্রালোক দাস।



সিপিএম নেতা প্রবীর পাল বলেন,"সিতাইয়ে ইনসাফ যাত্রা শেষে ফেরার পথে শেওড়াগুড়ি এলাকায় তৃণমূলের দুষ্কৃতীরা যুব নেতাকর্মীদের উপরে হামলা করে। আহত হয় তিনজন। রাজ্যজুড়ে চাকরি চুরি থেকে শুরু করে নানা ভাবে দুর্নীতির পাশাপাশি একের পর এক মন্ত্রীরা জেলে যাচ্ছে। সন্ত্রাস করে বামেদেরকে আটকানো যাবে না।"

বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া বলেন,"সিপিএমের যুব সংগঠন সিতাইয়ে ইনসাফ যাত্রার নামে পথসভা করে রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শুরু করে আমাকে ছাড়াও দলীয় নেতাকর্মীদেরকে ব্যক্তিগতভাবে  কুৎসিত ভাষায় আক্রমণ করে। সাধারণ মানুষ এর প্রতিরোধ গড়ে তোলে।"

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত আগামী ৩রা নভেম্বর ২০২৩ থেকে ৪ঠা জানুয়ারি ২০২৪ পর্যন্ত হবে ইনসাফ যাত্রা। আর এই ইনসাফ যাত্রাকে সফল করতেই পথ সভায় বক্তব্য রাখতে সিতাই গিয়েছিলেন শুভ্রালোক দাস ও ইউসুফ আলী। এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে দিনহাটা DYFI। তাঁদের কথায়, হামলা করে আমাদের আটকনো যাবে না। আমরা ইনসাফ যাত্রা সফল করবো এবং বাংলার মানুষের স্বার্থে লড়াই জারি রাখবো।