Wedding Kiss: বিয়ের মঞ্চে হুকার ধোঁয়ায় চুমু বর-কণের 

Wedding kiss


ভারতীয় বিবাহ হল অত্যাশ্চর্য এবং জমকালো অনুষ্ঠান যেখানে এই দিনে লক্ষ লক্ষ টাকা খরচ হয়। যে কোন বিয়েতে গান, নাচ, খাবার এবং সাজসজ্জা প্রধান আকর্ষণ। যাইহোক, বর এবং বৌ প্রায়ই তাদের বিশেষ দিন, একটি স্মরণীয় দিন করতে অতিরিক্ত পদক্ষেপ নেন। অনেকে শুভ অনুষ্ঠানে বিশেষ নৃত্য সংখ্যা পরিবেশন করতে পছন্দ করেন যা ইন্টারনেটে বেশ গুঞ্জন তৈরি করে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি তাদের বিয়ের দিন থেকে বর এবং কনের নাচের ভিডিওতে পূর্ণ।



অনেকে শুভ অনুষ্ঠানে বিশেষ নাচের সংখ্যা পরিবেশন করতে পছন্দ করেন যা ইন্টারনেটে বেশ গুঞ্জন তৈরি করে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি তাদের বিয়ের দিন থেকে বর এবং কনের নাচের ভিডিওতে পূর্ণ।



তবে বিয়ের মণ্ডপে এক দম্পতির হুক্কা খাওয়া এবং একে অপরের মুখে ধোঁয়া ফেলার একটি নির্দিষ্ট ভিডিও ইন্টারনেটকে বিভক্ত করেছে। যদিও ভিডিওটি হুক্কার প্রতি দম্পতির ভালবাসা দেখায়, এটি অনলাইনে বিতর্কের জন্ম দিয়েছে।



যদিও অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তাদের বিয়ের অনুষ্ঠানের সময় দম্পতির অন্তরঙ্গ মুহূর্ত নিয়ে আপত্তি জানিয়েছিলেন, অনেকে নির্দেশ করেছিলেন যে এটি তাদের দিন ছিল এবং তাদের যা খুশি তা করার অনুমতি দেওয়া হয়েছিল। যাইহোক, অনেকে হাইলাইট করেছেন যে হুক্কা ধূমপান শীতল নয়, তাও পরিবারের সদস্য, বন্ধুবান্ধব এবং আত্মীয়দের উপস্থিতিতে৷ 



ভাইরাল ভিডিওতে, আমরা কনেকে মেরুন এবং পীচ লেহেঙ্গা পরিহিত বরের পাশে দাঁড়িয়ে অত্যাশ্চর্য দেখাচ্ছে দেখতে পাচ্ছি৷ বরং একটি স্যুট পরেছে। বিয়ের মঞ্চে দাঁড়িয়ে আছেন দুজন। নববধূ তারপর মঞ্চে রাখা একটি হুক্কা থেকে প্রচণ্ডভাবে ধোঁয়া দেয় বরকে ঠোঁটের কাছে ঠোঁট রেখে।