Suhana Khan : টোটো গাড়িতে ঘুরছেন সুহানা, সাথে কে? দেখুন ভিডিও

Suhana Khan




সুপারস্টার শাহরুখ খান এবং গৌরী কাপুরের মেয়ে সুহানা খান (Suhana Khan) সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন যা বর্তমানে ইন্টারনেটে ভাইরাল। সুহানা একটি অজ্ঞাত স্থানে ঘুরতে গেছেন, একটি গোপন ছুটি উপভোগ করতে। সেখানে গিয়ে যে ভিডিও শেয়ার করেছেন সুহানা (Suhana Khan Video) তা দেখে সুহানার ফ্যানরা আপ্লূত। তবে সাই সাথে ফ্যানেদের মনে প্রশ্ন কার সাথে অবকাশ কাটাচ্ছেন সুহানা?


সমুদ্রের জলে ডুবন্ত সূর্যের রশ্মি ছড়িয়ে পড়ছে, আবছায়া অন্ধকার, তার মাঝে দাঁড়িয়ে রয়েছেন সুহানা (Suhana Khan Photo)। পড়নে জমকালো বডিকন পোশাক। এই ছবির সাথে একটি ভিডিও শেয়ার করেছেন সুহানা। সেই ভিডিওতে নিজেকে দেখাচ্ছিলেন। এক টোটো গারিতে বসে ঘুরছেন সুহানা এবং তার পাশে একজন বসেছিলেন, কিন্ত তাকে দেখা যায়নি ভিডিওতে (Suhana Khan Video)। ফলে প্রশ্ন জেগেছে সুহানার ফ্যানেদের মধ্যে কার সাথে অবসর যাপনে সুহানা?


ভক্তরা হার্ট-আই এবং ফায়ার ইমোজি দিয়ে কমেন্ট করে চলেছেন এই পোস্টে। শানায়া কাপুরও রেড হার্ট ইমোজি দিয়ে কমেন্ট করেছেন।


প্রসঙ্গত খুব শীঘ্রই জোয়া আখতারের 'দ্য আর্চিস' দিয়ে বলিউডে আসতে চলেছেন সুহানা (Suhana Khan)। ছবিটি এই বছর নেটফ্লিক্সে মুক্তির জন্য অপেক্ষায় রয়েছে। এটি শুধুমাত্র শাহরুখ খানের মেয়ে সুহানার অভিনয়ের অভিষেক নয়, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবী-বনি কাপুরের মেয়ে খুশি কাপুরেরও অভিষেক।


টিন ড্রামা ফিল্মটি সম্পর্কে বলতে গিয়ে, জোয়া আখতার এর আগে বলেছিলেন, "দ্য আর্চিসকে জীবন্ত করার সুযোগ পেয়ে আমি খুব উত্তেজিত। এটি আমার শৈশব এবং কৈশোরের একটি বড় অংশ ছিল। চরিত্রগুলি আইকনিক এবং বিশ্বব্যাপী প্রিয়, সেই কারণেও আমি একটু নার্ভাস।"