Mamata Banerjee: রাজ্য মন্ত্রিসভায় রদবদল

Mamata Banerjee: রাজ্য মন্ত্রিসভায় রদবদল

Mamata Banerjee


রাজ্য মন্ত্রী সভায় রদবদল। এর আগে মার্চ মাসে রাজ্য মন্ত্রিসভায় রদবদল হয়েছিল। ফের মন্ত্রীসভায় রদবদল করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দায়িত্ব বাড়ল জ্যোতিপ্রিয় মল্লিক, প্রদীপ মজুমদারের। আগে পর্যটনের দায়িত্ব ছিল বাবুল সুপ্রিয়র কাছে তবে এবার সেই দায়িত্ব গেল ইন্দ্রনীল সেনের কাছে।




বাবুল সুপ্রিয়ের (Babul Supriyo) হাতে এল তথ্য প্রযুক্তি। অচিরাচরিত শক্তি পঞ্চায়েতের সঙ্গে সমবায়ের দায়িত্বে প্রদীপ মজুমদার। অরূপ রায় সমবায়ের দায়িত্বে থাকলেও তার থেকে সড়িয়ে খাদ্য প্রক্রিয়াকরণ দফতরের দায়িত্বে আনা হল। বন দফতরের সঙ্গে শিল্প পুনর্গঠন দফতরের দায়িত্বে জ্যোতিপ্রিয় মল্লিক।



সংখ্যালঘু উন্নয়ন দফতর থেকে গোলাম রাব্বানীকে সড়িয়ে সেই দফতর নিজের কাছেই রাখলেন মুখ্যমন্ত্রী। সংখ্যালঘু উন্নয়ন দফতর থেকে সরানো হল গোলাম রব্বানিকে। সংখ্যালঘু উন্নয়ন দফতরের রাষ্ট্রমন্ত্রী তাজমুল হোসেন। গোলাম রব্বানিকে পাঠানো হয়েছিল উদ্যান পালন দফতরে।



রাজ্য মন্ত্রী সভার রদবদল। এর আগে ইন্দ্রনীলের হাতে ছিল কারিগরি শিক্ষা। তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আর পর্যটন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী ছিলেন বাবুল সুপ্রিয়। এবার নয়া দফতরের দায়িত্ব পেলেন দুজনেই। 

Post a Comment