Udyan Guha: বিভিন্ন পুজো কমিটিকে নিয়ে বৈঠক করলেন উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী উদয়ন গুহ

Udyan Guha


দিনহাটা: 

দিনহাটার বিভিন্ন পুজো কমিটিকে নিয়ে বৈঠক করলো উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী উদয়ন গুহ। পৌরসভার কনফারেন্স হলে এই বৈঠক অনুষ্ঠিত হয়। আজকের এই বৈঠকে দিনহাটার ৩৫ টি পুজো কমিটির কর্মকর্তারা ছাড়াও উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী উদায়ন গুহ, দিনহাটা পৌরসভার চেয়ারম্যান গৌরী শংকর মাহেশ্বরী, ভয়েস চেয়ারম্যান সাবের সাহা চৌধুরী সহ অনেকেই।




এদিনের এই বৈঠকে পূজোর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। উত্তরবঙ্গের দিনহাটা দুর্গাপুজো যথেষ্ট নজর কেড়েছে বরাবরই কিন্তু এবারের পূজাকে আরো কিভাবে আকর্ষণীয় করে তোলা যায় সেই নিয়ে আলোচনা হয়। পুজোর পরে কার্নিভাল অনুষ্ঠিত হবে এবং যেইসব সংগঠন এই কার্নিভালে অংশগ্রহণ করবে তাদের মধ্য থেকে প্রথম পাঁচজনকে ১০০০০ টাকা করে পুরস্কার দেওয়া হবে পৌরসভার পক্ষ থেকে। তবে কার্নিভালের দিনক্ষণ এখনো নির্ধারণ করা হয়নি।




এদিন মন্ত্রী উদয়ন গুহ বলেন, অতীতের দিনহাটার দুর্গাপূজা যথেষ্ট নজর কেড়েছে উত্তর বঙ্গবাসী এবারও সেই রিপোর্টকে ছাড়িয়ে যাবে বলেই আশাবাদী আমরা। এর আগেই পূজো নিয়ে বারবার বৈঠক হয়েছে এবং আবার আজকে পুনরায় আলোচনার মাধ্যমে ফিডব্যাক নেওয়া হল কিভাবে পুজো উদ্যোক্তারা তাদের পুজোর প্রস্তুতি করছে।